প্রতিশ্রুতি মতোই এসএসসি চাকরি প্রার্থীদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu)।জানা যায়,সব ঠিকঠাক চললে আগামী সোমবার আন্দোলনরত এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠকে বসতে পারেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

মূলত নিয়োগের দাবিতে ২০১৯ সাল থেকে ৫০০ দিনেরও বেশি সময় ধরে শহরের নানা জায়গায় অবস্থান বিক্ষোভ করেছেন ২০১৬-র এসএসসিতে মেধাতালিকায় থাকা প্রার্থীরা।এই মুহূর্তে ধর্মতলায় গাঁধীমূর্তির পাদদেশে অবস্থান করছেন তাঁরা।শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu) আগে জানিয়েছিলেন চাকরি প্রার্থীদের কাছ থেকে আবেদন পেলে, সরকার আলোচনার বিষয়টি খতিয়ে দেখবে বলে জানিয়েছিলেন। এর মধ্যে চাকরি প্রার্থীরা বৈঠকের জন্য আবেদন করে। এসএসসির চাকরিপ্রার্থীরা জানিয়েছেন, শনিবার বিকাশ ভবন থেকে ফোন করে সোমবারের বৈঠকের ব্যাপারে নিশ্চিত করা হয়েছে।

আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের মুখ শহিদুল্লাহ এই বৈঠক নিয়ে বলেন, ‘আমরা আট জন যাব। নবম থেকে দ্বাদশের মেধাতালিকাভুক্ত সকল চাকরিপ্রার্থীর নিয়োগ যাতে সম্পন্ন হয়, সেই দাবি তুলে ধরব। আমরা আশাবাদী যে সরকার তত্‍পরতার সঙ্গে মেধাতালিকাভুক্ত সকলের নিয়োগ করবে।’

 

আরো পড়ুন:Bratya Basu:পুজোর আগেই শিক্ষা দপ্তরে নিয়োগের কথা ঘোষণা করলেন,ব্রাত্য বসু!