গত ২৪ ঘন্টায় সামান্য কমেছে রাজ্যের দৈনিক করোনা(Covid Update) সংক্রমণ। জানা যাচ্ছে দৈনিক সংক্রমণ, মৃত্যু ও সংক্রমণের হার কমেছে গত ২৪ ঘন্টায়। এক দিনে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৭৩৮ জন। পাশাপাশি গত ২৪ ঘন্টায় করোনার বলি হয়েছেন চারজন।

বর্তমানে পশ্চিমবঙ্গের করোনার(Covid Update) সংক্রমণ হার কমে হয়েছে ৫.৯০ শতাংশ। জানা যাচ্ছে দৈনিক সংক্রমণ ও মৃত্যু নিরিখে শীর্ষে রয়েছে কলকাতা। গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ১৪৯ জন এবং মারা গিয়েছেন ২ জন। সংক্রমণে নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১২৬ জন।

শনিবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশিত বুলেটিন রিপোর্টে(Covid Update) জানানো হয়েছে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১২৫১০ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখনো পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্ত হয়েছেন ২০,৯৮,৪১৭ জন। অন্যদিকে রাজ্যে মোট করোনার বলি হয়েছেন ২১৩৯৩ জন।

অন্যদিকে গত ২৪ ঘন্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ১৪০৯ জন। এই নিয়ে এখনো পর্যন্ত রাজ্যে করোনা জয়ীর সংখ্যা ২০,৬৮,৬৯৩ জন। বর্তমানে পশ্চিমবঙ্গে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৮.৫৮ শতাংশে। এই মুহূর্তে বঙ্গে অ্যাক্টিভ কেসের সংখ্যা কমে হয়েছে ৮৩৩১ জন।