জনপ্রিয় টিভি প্রোগ্রাম কপিল শর্মা শো (The Kapil Sharma Show) ফিরে আসছে এবং নতুন কৌতুক অভিনেতা উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে। ইনস্টাগ্রামে, মুকেশ ছাবরা কাস্টিং কোম্পানি প্রোগ্রামটির জন্য একটি কাস্টিং নোটিশ পোস্ট করেছে। অনেক শো অনুরাগীরা পোস্টে তাদের প্রতিক্রিয়ায় ডাঃ মাশাহুর গুলাটি হিসাবে সুনীল গ্রোভারের প্রতি তাদের স্নেহ দেখিয়েছেন। ২০১৭ সালে, সুনীল এবং কপিলের মধ্যে একটি প্রকাশ্য তর্ক হয়েছিল এবং সুনীল তাদের শো ছেড়েছিলেন।

তবে সম্প্রতি করা পোস্টে , কপিল শর্মার (The Kapil Sharma Show) ছবির পাশাপাশি একটি নোটে লেখা ছিল: “ভারতীয় টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শো দ্য কপিল শর্মা শো-এর আরেকটি সিজন নিয়ে আসছে এবং পরিবারে নতুন সদস্য যোগ করছে। আপনি যদি মনে করেন কমেডি ইন্ডাস্ট্রি আপনার লক্ষ্য , মেইল ​​করুন। আমাদের কাছে আপনার প্রোফাইল৷” কাস্টিং কোম্পানির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে করা পোস্টের ক্যাপশনে বলা হয়েছে, “আমরা সবাই কপিল শর্মা শো ভালোবাসি, কিন্তু আপনি কি এটিকে আরও ভালোবাসবেন না যদি আপনি এখন এটির একটি অংশ হতে পারেন? mccc.in [email protected] [email protected] …..আমরা অপেক্ষা করছি।”

ডিজিটাল শিল্পীদের অনেক শো (The Kapil Sharma Show) অনুরাগীদের দ্বারা তাদের প্রোফাইল শেয়ার করতে উৎসাহিত করা হয়েছে যারা তাদের পোস্টে ট্যাগ করেছে। এছাড়াও, অন্যরা সুনীল গ্রোভারকে প্রোগ্রামে ফিরে আসার আহ্বান জানিয়েছে।

আরও পড়ুন :Karan -Tejasswi : শীঘ্রই বিয়ে করবেন ইন্ডাস্ট্রির প্রিয় জুটি