শনিবার অভিনেত্রী আমিশা প্যাটেল ( Ameesha Patel) একটি থ্রোব্যাক ছবি শেয়ার করে যেখানে বলিউড অভিনেতা হৃতিক রোশনকেও রয়েছে, তাদের প্রথম চলচ্চিত্রের শুটিংয়ের আগে ক্লিক করা হয়েছে । ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, “থ্রোব্যাক উইকএন্ড। হৃতিক এবং আমি আমার শৈশবের দক্ষিণ মুম্বাইয়ের বাড়িতে..কাহো না পেয়ার হ্যায় ছবির শুটিং শুরু করার কয়েকদিন আগে।”

ছবিতে, রেস 2 অভিনেত্রীকে ( Ameesha Patel) একটি চেয়ারে বসতে দেখা যায় , ক্রিশ অভিনেতাকে তার পাশে চোখ বন্ধ করে বসে থাকতে। তিনি একটি সাদা টপ পরেছিলেন। অন্যদিকে হৃতিককে নীল জিন্সের সাথে একটি নীল এবং কালো টি-শার্টে দেখা গেছে । আমিশা এবং হৃতিক দুজনেই ২০০০ সালে রাকেশ রোশনের মিউজিক্যাল লাভ স্টোরি কাহো না পেয়ার হ্যায় দিয়ে তাদের বড় বলিউডে আত্মপ্রকাশ করেন। ছবিটি ব্লকবাস্টার হিট হয়ে ওঠে এবং আমিশা তার অসাধারণ অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা পান।

তিনি ( Ameesha Patel) বিনোদন শিল্পে একটি জনপ্রিয় মুখ হয়ে ওঠেন অভিনেত্রী এবং গদর, হামরাজ, ভুল ভুলাইয়া এবং রেস 2 এর মতো কিছু সুপার হিট চলচ্চিত্রের অংশ ছিলেন তিনি ।হৃতিককে পরবর্তীতে সাইফ আলী খান এবং রাধিকা আপ্তে-এর সাথে বিক্রম ভেধাতে দেখা যাবে, যা ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন :Tmc:মুখ্যমন্ত্রীর পাশে আর পার্থ নয়,এবার বসতে পারেন ফিরহাদ!১১ বছরের আসন বদল নিয়ে জল্পনা তুঙ্গে