করণ মেহরা (Karan Mehra) , যিনি ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ছবিতে নাইটিক সিংহানিয়া চরিত্রে অভিনয় করার পরে বিখ্যাত হয়েছিলেন, গত বছর তিনি তার বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার মামলা দায়ের করার পরে তার স্ত্রী নিশা রাওয়ালের থেকে আলাদা হয়েছিলেন। করণকে পুলিশ গ্রেপ্তার করে এবং পরে জামিনে মুক্তি পায়।

বৃহস্পতিবার, ৪ আগস্ট, করণ (Karan Mehra) মুম্বাইতে একটি প্রেস কনফারেন্স করেছেন এবং নিশা সম্পর্কে চমকপ্রদ বিবরণ প্রকাশ করেছেন যে তার রাখি ভাই রোহিত সাথিয়ার সাথে তার একটি বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে যার সাথে তিনি তাদের ছেলে কাভিশের সাথে তার বাড়িতে থাকেন। অভিনেতা এমনকি যোগ করেছেন যে তিনি ক্রমাগত তার ফোনে অজ্ঞাত নম্বর থেকে মৃত্যুর হুমকি পাচ্ছেন।

তিনি (Karan Mehra) যে প্রাণনাশের হুমকি পেয়ে আসছেন সে সম্পর্কে কথা বলতে গিয়ে করণ বলেন, “আমি ‘কোনও কলার আইডি নম্বর নেই’ থেকে মৃত্যুর হুমকি পাচ্ছি। আমি সাধারণত এই ধরনের কলের উত্তর এড়িয়ে চলি। কিন্তু অন্য দিন আমি বিশ্রাম নিচ্ছিলাম এমন সময় ফোন বেজে উঠল এবং আমি পরীক্ষা না করেই উত্তর দিয়েছিলাম। কে ফোন করে প্রাণনাশের হুমকি পেয়েছিল। আমার মা, বাবা ও কুণালও প্রাণনাশের হুমকি পাচ্ছেন যা খুবই বিরক্তিকর।”

আরও পড়ুন :Firhad Hakim: উল্টোডাঙা উড়ালপুলে কোনো ফাটল নেই, উড়ালপুল পরিদর্শনে গিয়ে বললেন ফিরহাদ হাকিম