সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) যিনি সবসময় তার কর প্রদানের বিষয়ে নিয়মিত ছিলেন তাকে সম্প্রতি আয়কর বিভাগ দেশের “সর্বোচ্চ করদাতা” হিসাবে সম্মানিত করেছে বলে জানা গেছে। এটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, অক্ষয় এএনআই-কে বলেন: “আমাকে তো এটাই বলা হয়েছে (সর্বোচ্চ করদাতা হওয়ার বিষয়ে)। আমি সত্যিই সম্মানিত। আয়কর বিভাগ পুরো বিষয়টিকে স্বীকৃতি দেয় এবং মানুষকে ক্রেডিট দেয়। এটা ভাল যে আপনি যখন উপার্জন করেন, আপনি তা দেশে ফেরত দেন।” উচ্ছ্বসিত খিলাড়ি অভিনেতা বলেছেন, “এটি সেরা অনুভূতিগুলির মধ্যে একটি।”

প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৫ এবং ২০১৯ সালে, অক্ষয় কুমার (Akshay Kumar) ফোর্বসের বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী বিনোদনকারীদের তালিকায় ছিলেন, USD 48.5 মিলিয়ন (আনুমানিক ৩৮৬ কোটি টাকা) আয়ের সাথে ৫২ তম স্থানে ছিলেন। চলচ্চিত্র ছাড়াও, তার আয়ের একটি প্রধান উৎস ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকেও আসে। অক্ষয় কুমারকে আয়কর বিভাগ দ্বারা সংবর্ধিত করা হয়েছে বলে প্রতিবেদন প্রকাশের পর, তার ভক্তরা অভিনেতাকে “দায়িত্বশীল নাগরিক” বলে অভিনন্দন জানিয়েছেন।

অক্ষয়কে (Akshay Kumar) ভূমি পেডনেকারের সাথে রক্ষা বন্ধনে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে, যা ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে।

অক্ষয় এবং ভূমি ছাড়াও, রক্ষা বন্ধনে আরও অভিনয় করেছেন সহজমিন কৌর, দীপিকা খান্না, সাদিয়া খতিব এবং স্মৃতি শ্রীকান্ত যারা খিলাড়ি কুমারের বোনের ভূমিকায় দেখা যাবে। গত বছর দিল্লিতে ছবিটির শুটিং হয়েছিল।

আরও পড়ুন :Gargi OTT release: সাই পল্লবী অভিনীত সেরা তামিল চলচ্চিত্র দেখবেন কোথায় ?