রবিবার ফরাসি সুপার কাপে নঁতে-কে ৪-০ হারাল প্যারিস সাঁ জারমাঁ। জোড়া গোল করে নায়ক নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র (Neymar Jr)। অন্য দু’টি গোল করেন লিয়োনেল মেসি এবং সের্খিয়ো র‌্যামোসের। ইজ়রায়েল-য়ের তেল আবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে রবিবার ফুটবল ভক্তদের নিরাশ করেননি পিএসজি-র ফুটবল তারকারা।

সর্ব প্রথম গোল করে দর্শকদের মাতিয়ে দেন মেসিই। ঠিক ২২ মিনিটের মাথায় সেই গোলের বলটি বাড়ান নেমার (Neymar Jr)। দুরূহ কোণ থেকে দৃষ্টি আকর্ষণ গোল করে দর্শকদের মাতিয়ে দেন মেসি। বাঁকানো ফ্রি-কিকে দ্বিতীয় গোল করেন নেমার। প্রথমার্ধে ২-০ এগিয়ে থাকার পরে দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যাকহিলে গোল করেন র‌্যামোস। গত মরসুমে রিয়াল মাদ্রিদ থেকে সই করার পরে চোটের জন্য প্রায় মাঠেই নামা হয়নি তাঁর। এই গোল তাই দলকে আশ্বস্ত করবে। চতুর্থ গোলটি করেন নেমার পেনাল্টি থেকে।

আরও পড়ুন : Virat Kohli : কোন কোন অভিনেত্রীর সাথে বিজ্ঞাপন করেছিলেন অধিনায়ক ?

অন্তদিকে স্পেনের দল রায়ো ভায়োকানোর বিরুদ্ধে প্রীতি ম্যাচে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যদিও তাঁকে মাঠে দেখা গিয়েছে শুধু ৪৫ মিনিটের জন্য। ম্যাচ শেষ হয় ১-১ ফলে। সুত্রের খবর, পরে গণমাধ্যমে রোনাল্ডো লেখেন ‘‘ফিরে আসতে পেরে খুশি।’’