প্যান-ইন্ডিয়া তারকা বিজয় দেবেরকোন্ডাকে লিগারে (Liger) বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সাথে স্ক্রিন স্পেস ভাগ করতে দেখা যাবে। আজকাল শিরোনামে রাজত্ব করছেন তারা । অনন্যা এবং বিজয় ছবিটির প্রচারে ব্যস্ত, তারা তাদের ছবিকে একটি বড় হিট করার জন্য কোনও কসরত ছাড়ছেন না।

একটি প্রচারমূলক ইভেন্টের জন্য, অনন্যা এবং বিজয় (Liger) সম্প্রতি মুম্বাইয়ের একটি মলে পৌঁছেছেন। যাইহোক, একজন ভক্ত অজ্ঞান হয়ে যাওয়ার পরে তারা ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য হয়, অন্যরা পাগল হয়ে যায় এবং কেউ কেউ বিজয়কে দেখে কাঁদতে শুরু করে। ETimes-এর রিপোর্ট অনুযায়ী, একটি সূত্র জানিয়েছে, “বিজয় যে মুহূর্তে মঞ্চে উঠলেন, চারিদিকে বেহুঁশ হওয়ার শব্দ হল। আয়োজকরা এবং স্বেচ্ছাসেবকরা হতবাক হয়ে গিয়েছিলেন যে কয়েকজন মহিলা ভক্ত অজ্ঞান হয়ে পড়েছে এবং আরও কয়েকটি মেয়ে কাঁদতে শুরু করেছে।

অর্জুন রেড্ডি তারকা বিজয় দেবরাকোন্ডা তার প্যান-ইন্ডিয়া ফিল্ম লিগার দিয়ে বলিউডে প্রবেশ করছেন। তিনি অনন্যা পান্ডের সাথে এটিতে (Liger) স্ক্রিন স্পেস শেয়ার করেছেন। ছবিটি পরিচালনা করেছেন পুরী জগন্নাদ এবং প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন এবং পুরি কানেক্টস।

আরও পড়ুন :Reliance Jio: ফাইভ-জি স্পেকট্রামের সবথেকে বেশি বরাত পেল রিলায়েন্স জিও