#BoycottLaalSinghCaddha টুইটারে ট্রেন্ড শুরু করার পরে অভিনেতা আমির খান মানুষকে তার চলচ্চিত্র (Laal Singh Chaddha) বয়কট না করার আহ্বান জানিয়েছেন। একটি সাম্প্রতিক মিডিয়া কথোপকথনের সময় লাল সিং চাড্ডা তারকাকে টুইটার ট্রেন্ডে প্রতিক্রিয়া জানাতে বলা হয়েছিল।

অভিনেতা বয়কটের প্রবণতা সম্পর্কে তার (Laal Singh Chaddha) চিন্তাভাবনা ভাগ করে নিয়েছেন এবং বলেছেন, “হ্যাঁ, আমি দুঃখিত। এছাড়াও, আমি দুঃখিত যে কিছু লোক যারা এই কথা বলছে, তাদের মনে মনে তারা বিশ্বাস করে যে আমি এমন একজন যে ভারতকে পছন্দ করে না। তাদের অন্তরে তারা বিশ্বাস করে, কিন্তু তা অসত্য। এটা বরং দুর্ভাগ্যজনক যে কিছু লোকের এমন মনে হয়। ব্যাপারটা এমন নয়। দয়া করে আমার ছবি বয়কট করবেন না। অনুগ্রহ করে আমার ফিল্মটি দেখুন।”

প্রসঙ্গত , আমির খানের আসন্ন ছবি লাল সিং চাড্ডা টুইটারে ট্রেন্ডিং হয়েছে কারণ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা কারিনা কাপুর, আমির খান অভিনীত ছবি বয়কট করতে বলছেন। তাই, #BoycottLaalSinghCaddha ট্রেন্ড করছে।

#BoycottLaalSinghCaddha ট্রেন্ডের মধ্যে, কারিনা কাপুরের একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওতে কারিনাকে দেখা যায় একটি সাক্ষাৎকারে স্বজনপ্রীতি নিয়ে কথা বলতে।

এর আগেও, ২০২২ সালের মে মাসে খানের লাল সিং চাড্ডার (Laal Singh Chaddha) ট্রেলার বাদ পড়ার পরে হৈচৈ শুরু হয়েছিল। এবারের কারণ হল মাইক্রোব্লগিং সাইটে অভিনেতার বিতর্কিত বক্তব্য।

আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত লাল সিং চাড্ডা ১১ আগস্ট, ২০২২-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন :Monkey Pox: কেরালায় যুবকের মৃত্যু হয়েছে মাঙ্কিপক্সেই, বলছে রিপোর্ট