শুক্রবার রাজ্যের দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল বারোশোর বেশি। কিন্তু গত ২৪ ঘন্টায় সেই সংখ্যাটা আরো কমলো। পাশাপাশি কমেছে সংক্রমণের হারও। কিন্তু করোনার(Covid Update) ফলে মৃত্যু সংখ্যা বেড়েছে সামান্য। তাই এখনো করোনা নিয়ে পুরোপুরি উদ্বেগ না যাওয়ায় জনসাধারণকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

শনিবার সন্ধ্যায় রাজ্য স্বাস্থ্য দপ্তরের প্রকাশ করা বুলেটিন রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত(Covid Update) হয়েছেন ১১১৩ জন। দৈনিক পজিটিভিটি রেট কমে হয়েছে ৮.৩৩ শতাংশ। গত ২৪ ঘন্টায় কলকাতাতে আক্রান্ত হয়েছেন ২৩২ জন। উত্তর দিনাজপুরে একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ১৮২ জন। বীরভূমে একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ৮০ জন।

এখনো পর্যন্ত রাজ্যে মোট করোনা সংক্রমিত(Covid Update) হয়েছেন ২০,৯২,৮৮০ জন। গত ২৪ ঘন্টায় করোনার বলি হয়েছেন ৭ জন। এই নিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনার ফলে মৃত্যু হয়েছে ২১,৩৫৯ জনের। বর্তমানে রাজ্যের মৃত্যুর হার ১.০২ শতাংশ। অন্যদিকে গত ২৪ ঘন্টায় রাজ্যে কোভিড মুক্ত হয়েছেন ২৪১৮ জন। এই নিয়ে এখনও পর্যন্ত বাংলায় মোট কোভিভ মুক্ত হলেন ২০,৫৪,৮৮২ জন। এই মুহূর্তে বাংলায় সুস্থতার হার ৯৮.১৮ শতাংশ।

বর্তমানে রাজ্যের সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১৬,৬৯৯ জন। সক্রিয় রোগীদের মধ্যে ১৬,২৬৯ জন এই মুহূর্তে হোম আইসোলেশনে রয়েছেন এবং ৪৩০ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।