বলিউড তারকা অক্ষয় কুমার (Akshay Kumar) আবারও আইনি সমস্যায় পড়েছেন কারণ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী দাবি করেছেন যে তিনি ছবির নির্মাতাদের সাথে অভিনেতার আসন্ন চলচ্চিত্র রাম সেতুতে ‘রাম সেতু ইস্যুটির চিত্রায়নে মিথ্যাচারের’ জন্য অভিনেতার বিরুদ্ধে মামলা করবেন।

শুক্রবার, সুব্রামানিয়ান টুইট করেছেন, “ক্ষতিপূরণের মামলাটি আমার সহযোগী সত্য সবরওয়াল অ্যাডভেন্ট দ্বারা চূড়ান্ত করা হয়েছে। আমি অক্ষয় কুমার (Akshay Kumar) এবং কর্ম মিডিয়ার বিরুদ্ধে তাদের চলচ্চিত্রে রাম সেতু ইস্যুটির চিত্রায়নে মিথ্যাচারের কারণে মামলা করছি।”

অন্য একটি টুইটে তিনি বলেন, “অভিনেতা অক্ষয় কুমার যদি একজন বিদেশী নাগরিক হন তাহলে আমরা তাকে গ্রেপ্তার করে তার দত্তক দেশ থেকে বের করে দিতে বলতে পারি।”

অক্ষয় কুমারকে ২০২২ সালের সর্বোচ্চ করদাতা হওয়ার জন্য আয়কর বিভাগ থেকে একটি ‘সমন পাত্র’ প্রদান করা হয়েছে। ETimes-এর প্রতিবেদন অনুসারে, খিলাড়ি কুমার গত পাঁচ বছর ধরে ‘সর্বোচ্চ করদাতা’ খেতাব ধরে রেখেছেন।

অক্ষয় কুমারকে (Akshay Kumar) শেষবার অলস পৃথ্বীরাজ-এ দেখা গিয়েছিল, এবং তার কাছে অনেক ফিল্ম লাইন আপ রয়েছে। এই তালিকায় রয়েছে রক্ষা বন্ধন (পরবর্তী বড় রিলিজ), সেলফি, রাম সেতু, বাদে মিয়াঁ ছোট মিয়া, গোর্খা, এবং ওহ মাই গড 2।

আরও পড়ুন :S. Jaishankar: সন্ত্রাসবাদের সঙ্গে কোনো রকম আপস নয়, এসসিও বৈঠকে বার্তা বিদেশ মন্ত্রী এস জয়শঙ্করের