রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক এবার তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।সারদা ও নারদ মামলার (Narada Saradha case) দুর্নীতি ইস্যুতে শুভেন্দু অধিকারীকে ট্যুইটে কড়া আক্রমণ করলেন তিনি।ঠিক কি লিখেছেন?

জানা যায়,শুক্রবার টুইটে কুণাল (Kunal Ghosh) লিখেছেন, “শুভেন্দু নিয়ে কিছু গুরুতর অভিযোগ আসছিল বলেই ওকে একাধিক জেলা পর্যবেক্ষক থেকে সরায় অভিষেক । তথ্য আসা শুরু হয়েছিল । বাঁচতে ও দলবদল করে । এজেন্সি গেলে গুপ্তধন পেত । চোর তোলাবাজ শুভেন্দু সে সব রাগেই অভিষেককে আক্রমণ করে ।” বিরোধী দলনেতার গ্রেফতারি দাবি করে কুণাল আরও লিখেছেন, “নারদা, সারদাতে ওর গ্রেপ্তার চাই । বিজেপি চোরকে বাঁচাচ্ছে ।”

এর আগেও বিভিন্ন সময় এই নিয়ে সরব হয়েছে তৃণমূল।সারদা ও নারদ মামলায় (Narada Saradha case) তৃণমূলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে তদন্ত চললেও, অপর অভিযুক্ত শুভেন্দু অধিকারীকে কেন ছাড় দেওয়া হচ্ছে, এই প্রশ্ন তুলেছেন বারবার শাসক দলের নেতারা।বিজেপিই শুভেন্দুর রক্ষাকবচ হিসেবে কাজ করছে এমন কথাও বলা হয়েছে।তবে বর্তমানে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি ইস্যুতে সরগরম বাংলার রাজনীতি।টাকা উদ্ধারের পাশাপাশি খোঁজ মিলছে শিক্ষামন্ত্রীর একাধিক বান্ধবীর কথা।এমন পরিস্থিতিতে আবারও সারদা ও নারদ মামলার দুর্নীতি ইস্যুতে সেই প্রশ্ন আবারও খুঁচিয়ে তুললেন কুণাল ঘোষ।

 

আরো পড়ুন:Partha : পার্থকে অপসারণের দাবিতে বিস্ফোরক কুণাল