ফের রাজনীতিতে সক্রিয় হয়ে উঠেই তুমুল ব্যস্ত হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।আর ব্যস্ততার মাঝেই এবার পার্থ চট্টোপাধ্যায়ের ইস্যুতে মুখ খোলেন মিঠুন চক্রবর্তী।

বৃহস্পতিবার সকালে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।আর সেখানেই তিনি বলেন, “আমার মনে হয় না, এত টাকা এই দু’ জনের হতে পারে। এখানে অনেকের টাকা রয়েছে। স্যার ও ম্যাডামকে আমি অনুরোধ করব, নিজেদের এত কষ্ট দেবেন না। সত্যি কথা সকলকে বলে দিন। অপরের জন্য নিজেরা এত কষ্ট সহ্য করবেন না। ওনারা লুটের টাকা রক্ষা করতেন। তাই বলব, সত্যি কথা জানিয়ে দিন সকলকে।”অর্থাত্‍ এদিন ইঙ্গিতে মিঠুন চক্রবর্তী দাবি করলেন, শুধু মাত্র পার্থ চট্টোপাধ্যায় বা অর্পিতা মুখোপাধ্যায় নয়, ঘটনার নেপথ্যে জড়িয়ে আরও অনেকে।

এদিকে মিঠুনের এই বক্তব্যের সঙ্গে একমত প্রকাশ করেছেন এদিন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তিনি বলেছেন, ‘‌মিঠুন চক্রবর্তীর বক্তব্য একেবারেই অসঙ্গত নয়। ওই দলের তো একটাই পোস্ট, বাকি সব ল্যাম্পপোস্ট। পার্থ-অর্পিতারা সবাই দাবার গুটি। রাজ্যে এতকিছু হয়ে যাচ্ছে। পুলিশ মন্ত্রী কেন চুপ রয়েছেন।’‌ যদিও তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার পাল্টা বলেছেন, ‘‌ইডি তদন্ত চালাচ্ছে। এবার তো দেখছি উনি তদন্তকারীদের প্রভাবিত করতে চাইছেন।’‌সব মিলিয়ে শেষ পর্যন্ত কি হয় সেইদিকে চোখ সবার।

 

আরো পড়ুন:Mithun Chakraborty:’তৃণমূলের ৩৮ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন’:মিঠুন চক্রবর্তী!