করণ জোহর আয়োজিত কফি উইথ করণের চতুর্থ পর্বটি প্রকাশিত হয়েছে এবং এতে লিগার তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) এবং অনন্যা পান্ডে অভিনয় করেছেন। পর্বটি শুরু হয়েছিল কুছ কুছ হোতা হ্যায় চলচ্চিত্র নির্মাতা অর্জুন রেড্ডি তারকাকে তার সম্পর্কের অবস্থা এবং তার বান্ধবী রশ্মিকা মান্দান্না এর সাথে সম্পর্কে জিজ্ঞাসা করার মাধ্যমে, যার সাথে বিজয় কয়েকটি ছবিতে অভিনয় করেছেন।

বিজয় সরাসরি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু প্রকাশ করেননি এবং যখন করণ তাকে পুষ্পা অভিনেত্রী সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, বিজয় বলেছিলেন, “আমরা আমার জীবনের সত্যিকারের প্রাথমিক পর্যায়ে দুটি ছবি একসাথে করেছি (গীতা গোবিন্দম এবং প্রিয় কমরেড) এবং তিনি একজন প্রিয় মানুষ এবং আমি তাকে খুব পছন্দ করি। সে আমার একজন সত্যিকারের ভালো বন্ধুও।”

আরও কথা বলতে গিয়ে, বিজয় বলেছিলেন যে সেটে দুই সহ-অভিনেতার মধ্যে এই গুজবগুলি কীভাবে তৈরি হয় যখন তিনি চালিয়ে যান, “আপনি চলচ্চিত্রের মাধ্যমে অনেক বেশি সময় শেয়ার করেন, যেমন অনেক উচ্চ এবং নীচু, এবং একটি বন্ধন তৈরি হয়। সাধারণত, চলচ্চিত্রে, আপনি খুব দ্রুত এমন কাছাকাছি পৌঁছান যে আপনার বন্ধনগুলিও খুব দ্রুত বিকাশ লাভ করে।”

আরও পড়ুন :Anurag Kashyap: হিন্দি সিনেমা কেন পিছিয়ে পড়ছে ? জানালেন পরিচালক