একতা কাপুরের সাথে পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) তার আসন্ন সিনেমা দোবারা-এর ট্রেলারের প্রিমিয়ারে উপস্থিত ছিলেন। সম্মেলনে তিনি বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। তাদের মধ্যে একজন বক্স অফিসে কেন বলিউড সিনেমার লড়াইয়ের কারণ এবং কেন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি এবং ভুল ভুলাইয়া 2 এর মতো সিনেমাগুলি ভাল করেছে তা নিয়ে আলোচনা করেছেন।

তিনি (Anurag Kashyap) জোর দিয়েছিলেন যে বছরের দুটি বলিউড ব্লকবাস্টার, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি এবং ভুল ভুলাইয়া 2, উভয়ই যথাক্রমে সঞ্জয় লীলা বানসালি এবং আনিস বাজমি দ্বারা পরিচালিত, সফল হয়েছিল কারণ পরিচালকরা তাদের বিশ্বাসকে বাস্তবে প্রয়োগ করেছিলেন৷

তিনি বলেন, “আমাদের হিন্দি ছবিগুলো তাদের সংস্কৃতির সাথে জড়িত নয়। ইংরেজিভাষী মানুষ হিন্দি ছবি বানাচ্ছে। গাঙ্গুবাই এবং ভুল ভুলাইয়া 2 এর সাথে রুট করা দুটি ফিল্ম বক্স অফিসে কাজ করেছিল কারণ এই ফিল্মমেকাররা যে ধরণের ফিল্ম বানায় এবং সেগুলি রুটেড ফিল্ম ছিল”

অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) মতে, দক্ষিণের সিনেমাগুলি সারা দেশে জনপ্রিয় হওয়ার কারণ হল পরিচালকরা সেটিংয়ের প্রতি অনুগত ছিলেন। তিনি জোর দিয়েছিলেন যে হিন্দি চলচ্চিত্র শিল্প এখন এমন পরিচালকদের নিয়োগ করে যারা হিন্দিতে যোগাযোগ করতে অক্ষম, যা তাদের প্রযোজিত চলচ্চিত্রগুলিতে স্পষ্ট।

আরও পড়ুন :festive skin care:সামনেই চলে আসছে পুজো, ত্বকের যত্ন করবেন কি করে জেনে নিন আজকে