শাহরুখ খান আলিয়া ভাট, শেফালি শাহ এবং বিজয় ভার্মা অভিনীত তার আসন্ন প্রযোজনা উদ্যোগ ডার্লিংস-এর (Darlings) ট্রেলারে প্রতিক্রিয়া জানিয়েছেন। SRK এর প্রধান তারকা আলিয়া ভাটের সাথে ছবির সহ-প্রযোজক, এবং তিনি তার টুইটারে ছবিটি সম্পর্কে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন।

শাহরুখ পোস্ট করেছেন যে তিনি আলিয়া ভাটের প্রথম প্রযোজনার সাথে ছবিটি (Darlings) সহ-প্রযোজনার দায়িত্ব নেওয়ার জন্য উদ্বিগ্ন। তিনি আরও জোর দিয়েছিলেন যে তিনি প্রত্যাশায় ‘তার নখ কামড়াবেন’। তবে প্রকল্পটি নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী তিনি।

ডিয়ার জিন্দেগি লিড কাস্টের সহযোগিতা ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করেছে এবং ডার্লিংস সোশ্যাল মিডিয়ায় প্রভাব তৈরি করেছে। আলিয়া ভাট, শেফালি শা এবং বিজয় ভার্মা অভিনীত সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি ডার্লিংস-এর ট্রেলার প্রকাশিত হয়েছে৷ আলিয়া ভাট, যিনি ছবিটির প্রযোজকও, ইনস্টাগ্রামে গিয়ে ট্রেলারটি ফেলে দিয়েছেন।

ডার্লিংস (Darlings) প্রযোজক হিসেবে আলিয়া ভাটের আত্মপ্রকাশ। তিনি যৌথভাবে তার হোম প্রযোজনা সংস্থা ইটারনাল সানশাইন প্রোডাকশন এবং শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্টের অধীনে ছবিটি প্রযোজনা করবেন। ডার্লিংস হল একটি ডার্ক কমেডি-ড্রামা।

আরও পড়ুন :Ranveer Singh’s photoshoot : ফটোশুটকে কেন্দ্র করে কাপড় বিতরণ অনুষ্ঠান আয়োজন