গতকালের তুলনায় এদিন আরো কমেছে বাংলার দৈনিক করোনা(Covid Update) সংক্রমণ। সাথে পাল্লা দিয়ে কমেছে সক্রিয় করোনা রোগীর সংখ্যাও। সংক্রমণ হার একই থাকলেও সংক্রমণ কমেছে বলে জানা যাচ্ছে কারণ এদিন নমুনা পরীক্ষা কমেছে। অন্যদিকে উদ্বেগ বাড়িয়ে গত ২৪ ঘন্টায় বাংলার মৃতের সংখ্যা বেড়েছে।

সোমবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশ করা বুলেটিন রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনা ভাইরাসে(Covid Update) আক্রান্ত হয়েছেন ১০৯৪ জন। এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০,৮৬,৪৮৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে রাজ্যে মৃত্যু হয়েছে মোট ৭ জনের। এই নিয়ে রাজ্যে এখনও পর্যন্ত করোনার বলি হলেন ২১,৩২৭ জন।

রাজ্য স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট বলছে এই মুহূর্তে বাংলায় সক্রিয় করোনা(Covid Update) রোগীর সংখ্যা ২২৬৫৭ জন। সক্রিয় করোনা রোগীদের মধ্যে ২২১৩১ জন হোম আইসোলেশনে রয়েছেন এবং ৫২৬ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ২৭৫৯ জন। এই নিয়ে রাজ্যে এখনও পর্যন্ত করোনা মুক্ত হলেন ২০,৪২,৪৯৯ জন। শতাংশের বিচারে বর্তমানে রাজ্য সুস্থতার হার ৯৭.৮৯ শতাংশ। গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা টেস্টিং হয়েছে ৮৬৪৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে এই মুহূর্তে বাংলায় করোনা সংক্রমনের হার ১২.৬৫ শতাংশ।