বোন সুস্মিতা সেনকে ইনস্টাগ্রামে ফলো না করার বিষয়ে মুখ খুললেন রাজীব সেন (Rajeev Sen) । খবর ছড়িয়ে পড়ার পরে তিনি প্রতিক্রিয়া জানিয়েছেন। এর আগে , তার বিবাহবিচ্ছেদকারী স্ত্রী চারু অসোপার পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী । যদিও অভিযোগের বিষয়ে, রাজীব স্পষ্টভাবে জানিয়েছিলেন যে প্রাক্তন মিস ইউনিভার্স কখনই তাকে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করেননি।

রাজীব (Rajeev Sen) এবং চারু অসোপা আলাদা হতে চলেছেন। যেহেতু তিনি এবং রাজীব তাদের ২০১৯ সালের বিয়ের পর থেকে আলাদা থাকছেন, জিয়ানা, যার পিতামাতা তারা বর্তমানে চারুর সাথে থাকেন। মিডিয়া সূত্র অনুসারে, সুস্মিতা ইনস্টাগ্রামে রাজীবকে আনফলো করে তাদের বিচ্ছেদের পরে চারুর প্রতি সমর্থন দেখিয়েছিলেন।

এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে রাজীব সেন ইটাইমসকে বলেন, “মিডিয়া বলছে যে আমার বোন আমাকে ইনস্টাগ্রামে আনফলো করেছে। যাইহোক, বাস্তবতা হল যে তিনি আমাকে ইনস্টাগ্রামে অনুসরণ করেননি আগেও । দ্বিতীয়ত, একমাত্র যে জায়গাটি সে আমাকে অনুসরণ করছে তা হল টুইটারে এবং সেটিও দীর্ঘ সময় ধরে।”

রাজীব (Rajeev Sen) পূর্বোক্ত ছাড়াও সুস্মিতাকে ললিত মোদীর সাথে ডেটিং করার বিষয়েও আলোচনা করেছেন। তার বোনের ট্রোলের জবাবে, রাজীব সুস্মিতাকে “স্ব-নির্মিত মহিলা” হিসাবে উল্লেখ করে তাকে সমর্থন করেছেন । অতীতে, তিনি ললিত এবং সুস্মিতার রোমান্স সম্পর্কে অবগত নন বলে দাবি করেছিলেন।

আরও পড়ুন :NEET: এবার দুর্নীতির আঁচ নিট পরীক্ষায়