সুস্মিতা সেন এবং ললিত মোদীর (Sushmita Sen- Lalit Modi) সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

এখন, এমনকি আইপিএলের প্রতিষ্ঠাতা এবং প্রাক্তন চেয়ারম্যানের ছেলে রুচির মোদী তাদের সম্পর্কের বিষয়ে তার মতামত শেয়ার করেছেন। ললিতের দুই সন্তান রুচির (২৮) এবং আলিয়া (২৯) অভ্যন্তরীণ বিষয়ে মন্তব্য না করার সিদ্ধান্ত নিয়েছে।

ETimes-এর সাথে কথা বলার সময়, রুচির (Sushmita Sen- Lalit Modi) বলেছিলেন, “আমি একেবারেই মন্তব্য করতে পছন্দ করছি না , সত্যি বলতে কারণ আমরা পারিবারিক নীতি হিসাবে ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করি না।”

এমনকি সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান শালও তাকে সমর্থন করেছিলেন। বলিউড অভিনেতা সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক, রোহমান শাল শুক্রবার, একটি নোট শেয়ার করেছেন। ললিত মোদি সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন মিস ইউনিভার্সের প্রতি তার ভালবাসা স্বীকার করার কয়েকদিন পরেই শেয়ার করেন এটি ।

ইনস্টাগ্রামে নিয়ে, রোহমান তার স্টোরিতে একটি নোট শেয়ার করে লিখেছেন , “কিসি পার হাসনে সে আগর তুমহেন সুকুন মিল জায়ে তো হাস লেনা!! কিউঙ্কি পরেশান ও না, তুম হো!! #SpreadLoveNotHate”।

ললিত (Sushmita Sen- Lalit Modi) এর আগে মিনাল সাগরানীর সাথে বিয়ে করেছিলেন, যাকে তিনি ১৯৯১ সালের অক্টোবরে বিয়ে করেছিলেন। তাদের দুটি সন্তান ছিল – ছেলে রুচির এবং মেয়ে আলিয়া। মিনালের প্রথম বিয়ে থেকেই তিনি করিমা সাগরানীর সৎ বাবা। দুর্ভাগ্যবশত, মিনাল 2018 সালে ক্যান্সারে মারা যান।

আরও পড়ুন :Bedhadak: সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুরের শীঘ্রই বলিউডে অভিষেক