বিরাট কোহলী (Virat Kohli) নেই তাঁর চেনা ছন্দে। ফলে ওয়েস্ট ইন্ডিজ সফরে বিরাট কোহলীকে সত্যিই বিশ্রাম দেওয়া হয়েছে, নাকি বিশ্রামের নাম করে বাদ দেওয়া হয়েছে? ক্রিকেটবিশ্বে এই নিয়ে উঠছে প্রশ্ন। বোর্ডের তরফে আনুষ্ঠানিক ভাবে কোহলীকে বিশ্রাম দেওয়া বা বাদ দেওয়া – কোনও ব্যাপারেই মন্তব্য করা হয়নি। তবে অনেক ক্রিকেটার থেকে বিশেষজ্ঞই মনে করছেন, কোহলীকে আসলে বাদই দেওয়া হয়েছে। আর এর মাঝেই বিরাটকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রশিদ লতিফ।

সুত্রের খবর, এক ইউটিউব চ্যানেলে তিনি বলেছেন, “কোহলীকে (Virat Kohli) বাদ দেওয়ার সাহস রয়েছে, এ রকম নির্বাচকের এখনও জন্ম হয়নি ভারতে। বিরাটের কাঁধে বন্দুক রেখে আসলে বাকিরা নিজেদের পিঠ বাঁচাতে চাইছে। এক বার ২০১৯ বিশ্বকাপের দিকে বা গত টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকিয়ে দেখুন। যদি বিরাট ভাল না-ই খেলে থাকে, তা হলে বাকিরা কী করছিল? ওরা খেলতে পারেনি কেন?”

আরও পড়ুন: PV Sindhu: সিঙ্গাপুর ওপেনের ফাইনালে পিভি সিন্ধু

পাশাপাশি লতিফ আরও বলেছেন, “কোহলীর (Virat Kohli) সমস্যা টেকনিকে। আগের ম্যাচে দেখুন। স্ট্রেট ড্রাইভ মেরে ইনিংস শুরু করল। তার পর অন ড্রাইভ এবং কভার ড্রাইভ মারল। সবক’টাই ফুল লেংথে বল ছিল, যা কোহলী খেলতে পছন্দ করে। যে বলে আউট হল সেটা শরীরের থেকে দূর দিয়ে যাচ্ছিল। আমার মতে, সেই বলে কাট করা উচিত ছিল। বিরাট সেই শট খেলে না। বরাবর সামনের পায়ে শরীরের ভর রাখে। শর্ট বলে ওর শরীরের ভারসাম্য ঠিক থাকে না।”