তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) এবং করণ কুন্দ্রা, দুই টিভি অভিনেতা, তাদের বিয়ের বিবরণ প্রকাশ করেছেন। সিদ্ধার্থ কাননের সাথে একটি সাক্ষাত্কারে প্রকাশ দাবি করেছিলেন যে কুন্দ্রা বিয়ে করার জন্য এর চেয়ে বেশি “আগ্রহী” ছিলেন না। কুন্দ্রা যখন কথা বলছিলেন, তিনি উল্লেখ করেছিলেন যে বিয়ের আগে তাদের দায়িত্ব রয়েছে।

অভিনেত্রী (Tejasswi Prakash) বলেন, “আমরা শুধু দুজন ব্যক্তি নই। আমাদেরও দায়িত্ব আছে সেই মানুষদের প্রতি যারা আমাদের তৈরি করেছে আমরা আজকে। তিনি একজন সেলিব্রেটি, তিনি একজন শিল্পী এবং তিনি এখন দেশে শীর্ষে আছেন। আমি এটা বিশ্বাস করি এবং আমি কাউকে এবং অন্য কিছু সম্পর্কে চিন্তা করি না। এটা তাদের কারণে যারা তাকে ভালোবাসে এবং তাকে ঠেলে দিয়েছে। তাই আমি বিশ্বাস করি তারা গত ১০ বছর ধরে তাকে সমর্থন করেছে এবং আমি এখনই এসেছি। তাই তাদের প্রতি তার দায়িত্ব বেশি।”

তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) আরও বলেছেন যে করণ তার সাথে দেখা করার পরে বদলে গেছে। তিনি বলেছিলেন, “আমি অনুভব করি যে আমার কারণে তিনি একজন অত্যন্ত দায়িত্বশীল ব্যক্তি হয়ে উঠেছেন এবং আমি তার কাছে খুব নিরাপদ বোধ করি। আমার মনে হয় কিছু করার আগে আমাকে দুবার ভাবতে হবে না। আমাকে কিছু বলার আগে দুবার ভাবতে হবে না কারণ আমি যদি গন্ডগোল করি, তবে তিনি এটি পরিচালনা করার জন্য আছেন।”

আরও পড়ুন :Navdeep Saini: ইংল্যান্ডের কাউন্টিতে ভারতীয় ক্রিকেটার নবদীপ সাইনি