এতদিন সন্তানকে প্রকাশ্যে আনেননি তাঁরা, ছবি শেয়ার করলেও মুখ দেখাননি কখনওই। অবশেষে জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংহ (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiyaa) এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তাঁদের সদ্যোজাত সন্তানের ছবি। দেখালেন মুখ। আশীর্বাদ চাইলেন গণেশের কাছে।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় চারটি ছবি পোস্ট করেন ভারতী সিংহ। সাদা পোশাকে স্নিগ্ধ দেখাচ্ছিল গোটা পরিবারকে। চোখ বুজে পুঁচকে, তাঁকে কোলে নিয়ে পোজ বাবা-মায়ের। পোস্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার সকলের সঙ্গে একরত্তির আলাপ করালেন ভারতী। ক্যাপশনে লেখেন, ‘আমাদের ছেলে লক্ষ্যের সঙ্গে আলাপ করুন। গণপতি বাপ্পা মোরিয়া।’

প্রসঙ্গত, চলতি বছরের ৩ এপ্রিল পুত্র সন্তান জন্মের খবর দেন ভারতী-হর্ষ। পোস্ট করার সঙ্গে সঙ্গে শুভেচ্ছা বার্তায় ভরে যায় তাঁদের পোস্ট। ভারতী তার প্রেগনেন্সির আগে বেশ ওজন কমিয়ে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন। আর তারপর পরই তিনি তাঁর ভক্তদের খুশির খবরটি জানান যে তিনি মা হতে চলেছেন। তিনি আরও জানিয়েছেন, মা হওয়ার জন্য অনেক দিন ধরেই চিকিৎসার মধ্যে ছিলেন। অবশ্য প্রেগনেন্সির সময়েও শুটিং বন্ধ রাখেননি। এমনকী ডেলিভারি হওয়ার পরেও তিনি ৯ দিনের মাথায় আবার কাজে ফিরে আসেন।

আরও পড়ুন : Bharti Singh: বিতর্কের জন্য ক্ষমা চাইলেন কৌতুক অভিনেত্রী