আজ ছিল শতাব্দী প্রাচীন “মহামেডান স্পোর্টিং ক্লাব” এর জনপ্রিয় সাধারণ সম্পাদক দানিশ ইকবাল সাহেব এর শুভ জন্মদিন। মহামেডান সচিব এর জন্মদিন উপলক্ষ্যে এক অভিনব উদ্যোগ নিল এই ঐতিহাসিক ক্লাবের অফিসিয়াল ফ্যান ক্লাব “ব্ল্যাক প্যান্থার্স ফ্যান ক্লাব (অফিসিয়াল)।

ক্লাবের প্রিয় সচিবের জন্মদিন উপলক্ষ্যে একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন আজকের বার্থডে বয় দানিশ ইকবাল, ফ্যান ক্লাবের সভাপতি রহিম আলি মোল্লা, গুরুত্বপূর্ণ সদস্য মোস্তাফিজুর রহমান, সেক আজহার উদ্দিন প্রমুখ।

এই লাইভ অনুষ্ঠানের মধেই ফ্যান ক্লাবের পক্ষ থেকে মহামেডান সচিবের “ভার্চুয়ালি জন্মদিন সেলিব্রেশন” করেন ফ্যান ক্লাবের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার সদস্য সেক আরমান, অগ্নিভ সিংহ-রা। লাইভ চলাকালীন মহামেডান সচিবের কাছেই কেক কেটে মহা সমারোহে জন্মদিন উদযাপন করেন মেদিনীপুর নিবাসী সেক মুকিদ সহ একঝাঁক ক্ষুদে মহামেডান সমর্থকরা, যা দেখে স্বভাবতঃই আপ্লুত মহামেডান সচিব দানিশ ইকবাল।

বিশেষতঃ ফ্যান ক্লাবের সভাপতি ও সম্পাদক মহাশয় এর নির্দেশেই এই অভিনব সেলিব্রেশন এর আয়োজন করেন ফ্যান ক্লাবের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার সদস্যরা। ওনার জন্মদিন উপলক্ষ্যে এই ভিন্ন স্বাদের সেলিব্রেশন উপভোগ করে স্বভাবতঃই আনন্দিত সাদা কালো জনতার প্রিয় সচিব দানিশ ইকবাল এবং তিনি ধন্যবাদ জানান ফ্যান ক্লাবের সমস্ত কর্মকর্তা সহ সদস্যদের।

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours