সূর্যকুমার যাদবের শতরানে ভারতীয় সমর্থকদের মনে আশা জাগলেও শেষ পর্যন্ত ১৭ রানে হেরেই মাঠ ছাড়তে হল ভারতকে (India vs England)। শেষ ম্যাচ হারলেও সিরিজ ২-১ ব্যবধানে জিতলেন রোহিতরা।

তবে আরও এক বার ব্যর্থ হলেন বিরাট কোহলী। রান পেলেন না রোহিত শর্মাও। আগের দুই ম্যাচে ভারতীয় বোলাররা দলকে জিতিয়েছিলেন। সিরিজ আগেই জিতে যাওয়ায় এই ম্যাচে ভুবনেশ্বর কুমার, যশপ্রীত বুমরাদের বিশ্রাম দেওয়া হয়েছিল। সুযোগ পাওয়া আবেশ খান, উমরান মালিকরা বেধড়ক মার খেলেন। এজবাস্টনে উইকেট থেকে সাহায্য ছিল। ট্রেন্টব্রিজে পাটা উইকেটে সেই সাহায্য পেলেন না বোলাররা। (India vs England)

আরও পড়ুন: Virat Kohli: ব্যাটে রান নেই প্রায় তিন বছর, বার বার ব্যর্থ বিরাট

টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ক্রিকেট শুরু করেন ইংল্যান্ডের দুই ওপেনার জেসন রয় ও জস বাটলার। আগের দুই ম্যাচে রান না পেলেও এই ম্যাচে ভালো দেখাচ্ছিল ইংল্যান্ডের অধিনায়ককে। ১৮ রানের মাথায় বাটলারকে আউট করে ইংল্যান্ডকে প্রথম ধাক্কা দেন আবেশ। ২৭ রান করে উমরানের বলে আউট হন রয়। অন্যদিকে শেষ তিন ওভারে জয়ের জন্য দরকার ছিল ৪৯ রান। মইন আলির ওভারে ঝুঁকি নিয়ে বড় শট খেলতে গিয়ে ১১৭ রান করে আউট হয়ে যান সূর্য। তিনি আউট হতেই ভারতের সব আশা শেষ হয়ে যায়। শেষ পর্যন্ত ১৭ রানে ম্যাচ হারল ভারত। যদি সিরিজ ভারতের দখলেই। (India vs England)