চাঙ্কি পান্ডে (Chunky Panday) ২০১০ সালে জাতীয় টেলিভিশনে তার পূর্বের জীবন সম্পর্কে প্রকাশ করেছিলেন। রবি কিশান দ্বারা হোস্ট করা রিয়েলিটি প্রোগ্রাম রাজ পিছলে জনম কা-তে এই অভিনেতা উপস্থিত ছিলেন।

অভিনেতা (Chunky Panday) দাবি করেছিলেন যে তিনি তার “আগের জীবন” দেখতে পাচ্ছেন এবং অধিবেশন চলাকালীন ঔপনিবেশিক ভারতে একটি জাহাজে তাকে হত্যা করা হয়েছিল। রিয়েলিটি প্রোগ্রাম রাজ পিছলে জনম কা ২০০৯ থেকে ২০১১ পর্যন্ত দুটি সিজনে NDTV ইমাজিনে সম্প্রচারিত হয়েছিল। এটি দাবি করেছে যে এটি পুনর্জন্ম এবং অতীত-জীবনের রিগ্রেশনের তত্ত্বের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। সেলিব্রিটিরা মনোবিজ্ঞানী তৃপ্তি জয়িনের কাছ থেকে পূর্ববর্তী জীবন রিগ্রেশন থেরাপি পেয়েছিলেন।

ওয়েবসাইটটি ভারতীয় রিয়েলিটি শোগুলি (Chunky Panday) কীভাবে “ভুয়া” হয় তার একটি চিত্র হিসাবে ফিল্মটি ব্যবহার করেছে। ক্লিপটিতে, রবি শো-এর প্রেক্ষাপট নিয়ে আলোচনা করেছেন এবং ব্যাখ্যা করেছেন যে কীভাবে এটি দর্শকদের তাদের উদ্বেগগুলিকে পূর্ববর্তী জীবনকালের মানসিক আঘাতের মোকাবিলা করতে সাহায্য করে৷ চাঙ্কি দাবি করেছেন যে তিনি ব্রিটিশ শাসিত ঔপনিবেশিক ভারতে তার “আগের জীবনের” দর্শন পেয়েছেন, যেখানে তিনি গোয়ায় সোনা সরবরাহের দায়িত্বে ছিলেন। তিনি একটি ব্রিটিশ মেয়েকেও দেখেছেন বলে দাবি করেছেন, যার নাম তিনি রেবেকা বলে “মনে রেখেছেন”৷ চাঙ্কি বলেছিলেন যে তার জাহাজে আক্রমণের সময় তিনি মারা গিয়েছিলেন।

আরও পড়ুন :Rohit Sharma: দলে বদল নিয়ে মুখ খুললেন রোহিত