এ বার বাংলার রাজনীতিতে সিএএ বিতর্ক উস্কে দিলেন সুকান্ত। বুধবার সকালে সাংবাদিকদের মুখোমুখি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder) সাফ জানিয়ে দেই, “বিজেপি যা বলে তাই করে। রামমন্দির কথা দিয়েছিলাম, করে দেখিয়েছি। সিএএ আমরা বলেছি, সেটাও করে দেখাব।”

 

কোনও রকম রাখঢাক না করেই সুকান্ত বলেন, “রামন্দিরের ক্ষেত্রে আইনি বাধা ছিল না। আদালতের নির্দেশে হয়েছে। নতুন কোনও আইন তৈরি করতে হয়নি। কিন্তু সিএএ-র ক্ষেত্রে আইনি বিষয় রয়েছে। আমার বিশ্বাস, ২০২৪-এর অনেকটাই আগে আমরা সিএএ কার্যকর করে দেখাব।”

 

এছাড়াও এদিন দেবী কালী নিয়ে তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রের মন্তব্যের তীব্র বিরোধিতা করেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder)।ক্ষোভের সুরে তিনি বলেন, মহুয়া মৈত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত তৃণমূল কংগ্রেসের।তার মন্তব্য,মহুয়া মৈত্রের মন্তব্য থেকে নিজেদের আলাদা করতে পারে না তৃণমূল। যদি তৃণমূল তাঁর মন্তব্যকে সমর্থন না করে, তাহলে তাঁদের ব্যবস্থা নেওয়া উচিত-হয় তাঁকে দল থেকে বহিষ্কার করা উচিত অথবা কয়েক দিনের জন্য দল থেকে সাসপেন্ড করা উচিত।

 

সুকান্ত আরও বলেন, মহুয়া মৈত্রের মন্তব্যের বিরুদ্ধে আমাদের মহিলা মোর্চা প্রতিবাদ করবে, থানায় যাবে এবং মহুয়া মৈত্রকে গ্রেফতার করার অনুরোধ করবে।

 

 

আরো পড়ুন:Sukanta Majumder:মঙ্গলবার কলকাতায় আসতে পারেন মিঠুন চক্রবর্তী,জানালেন সুকান্ত মজুমদার!