গতকালই ‘কালী মন্তব্যে’র জেরে দলের নিন্দার মুখে পড়েছিলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। এরপর দেখা যায় আজকে তৃণমূল কংগ্রেসকে আনফলো করলেন মহুয়া মৈত্র।তবে মহুয়া এখনও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টুইটারে ‘ফলো’ করছেন।ঠিক কি ঘটেছিল এইদিন?

 

জানা যায় মঙ্গলবার সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মহুয়া মৈত্র (Mahua Moitra)। সেখানেই ‘কালী’ তথ্যচিত্রর পোস্টার নিয়ে শুরু হওয়া বিতর্কে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। তখনই মহুয়াকে বলতে শোনা যায়, ‘আমার কাছে কালী এমন একজন দেবী যিনি মাংস ও মদ খান। আপনার স্বাধীনতা রয়েছে নিজের মতো করে আপনার ঈশ্বরীকে কল্পনা করার। কয়েকটি স্থানে তো দেবতাদের উদ্দেশে হুইস্কি উত্‍সর্গ করা হয়। আবার কোথাও কোথাও তা নিন্দার্হ।’

 

মহুয়ার এই মন্তব্যকে তাঁর দল তৃণমূল কংগ্রেস সমর্থন করে না বলেই আগেই জানিয়েছিলেন রাজ্যের মন্ত্রী ও তৃণমূল নেত্রী শশী পাঁজা।এরপর একটি টুইট করে দল যে একথা সমর্থন করে না, তা জানানো হয়েছিল ‘All India Trinamool Congress’-এর টুইটার হ্যান্ডেল থেকে।দেখা যায় সেখানে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে, মহুয়ার মন্তব্য তাঁর সম্পূর্ণ ‘ব্যক্তিগত’ মতামত। দল কোনও ভাবেই এই মন্তব্যকে সমর্থন করে না। বরং এই ধরনের মন্তব্যের কড়া নিন্দাই করে।জানা যায় এরপরেই নাকি এই পেজটিকে আনফলো করেছেন সাংসদ।

 

আরো পড়ুন:TMC:সামাজিক অনুষ্ঠানে একান্তে রূপা-কুণাল,তুঙ্গে বিজেপি নেত্রীর দলবদলের জল্পনা!