এক তরুণীকে ধর্ষণের অভিযোগে সোমবার এক ফুটবলারকে (Football) গ্রেফতার করেছিল পুলিশ। তদন্তের মাঝেই ওই ফুটবলারের বিরুদ্ধে আরও এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ফলে বিশ্বকাপে খেলা আরও অনিশ্চিত হয়ে পড়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের সেই ফুটবলারের। হেফাজতে থাকাকালীনই তাঁকে দ্বিতীয় বার গ্রেফতার করেছে পুলিশ। যদিও তাঁর নাম বা কোন ক্লাবের হয়ে তিনি খেলেন, তা জানায়নি পুলিশ। শুধু জানা গিয়েছে, কাতার বিশ্বকাপে খেলার কথা ছিল তাঁর। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তিনি মাঠে নামতে পারবেন না বলেই জানিয়েছে স্কটল্যান্ড ইয়ার্ড।

সুত্রের খবর, লন্ডনের মেট্রোপলিটন পুলিশের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ‘সোমবার এক তরুণী ওই ফুটবলারের (Football) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। চলতি বছর জুন মাসে তাঁকে ওই ফুটবলার ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ করেন তরুণী। অভিযোগ পেয়ে উত্তর লন্ডনে ফুটবলারের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।’

আরও পড়ুন: Women’s Hockey World Cup: গুরজিতদের কি কড়া বার্তা দিলেন কোচ

পাশাপাশি পুলিশ আরও জানিয়েছে, হেফাজতে নেওয়ার পরে অভিযুক্ত ফুটবলারকে (Football) ১৫ ঘণ্টা জেরা করা হয়েছে। জেরা চলাকালীন আরও এক তরুণী অভিযোগ করেছেন, ২০২১ সালের এপ্রিল ও জুন মাসে তাঁকে ধর্ষণ করেছিলেন ওই ফুটবলার। সেই অভিযোগ পাওয়ার পরে তাঁকে দ্বিতীয় বার গ্রেফতার করেছে পুলিশ। ঋদিও মঙ্গলবার রাতে জামিন পেয়েছেন ওই ফুটবলার।