তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে রূপা গঙ্গোপাধ্যায়ের বৈঠককে ঘিরে তীব্র সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে।রাজনৈতিক মহলের একাংশের দাবি,তবে কি এবার তৃণমূলে আসতে এবার রূপা গঙ্গোপাধ্যায়?যদিও এই মন্তব্য ভিক্তিহীন বলে দাবি করেছেন কুণাল।ঠিক কি ঘটেছিল এদিন?

 

জানা যায়,দক্ষিণ কলকাতায় একটি সামাজিক অনুষ্ঠানে মুখোমুখি হন রূপা-কুণাল। সেখানে ঘণ্টাখানেক ধরে তাঁদের মধ্যে ‘বৈঠক’ও হয়।নানা বিষয়ে কথা হয় তাঁদের। যদিও এই ঘটনাকে সৌজন্যমূলক সাক্ষাত্‍ হিসেবেই আখ্যা দিয়েছেন তৃণমূল নেতা।

 

মঙ্গলবার সংবাদ মাধ্যমের সামনে কুণাল বলেন, ‘আমি সামাজিক প্রাণী। একটা সামাজিক অনুষ্ঠানেই রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাত্‍ হয়েছিল। তিনি আমার দিদির মতোই। আমরা যখন কিশোর-তরুণ, তখন তিনি ‘দ্রৌপদী’ সারা দেশ কাঁপাচ্ছেন’।

 

রাজনৈতিক আলোচনা হয়নি? এমন প্রশ্নে কুণাল বলেন, ‘আমরা রাজনৈতিক ভাবে ভিন্ন মতাদর্শে বিশ্বাসী। রূপাদি যে রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত, আমি সেই দলের বিরোধী। তবে সে সব অন্য কথা। আমাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। দলবদলের ব্যাপারে আমি কিছুই বলতে পারব না। দরকারে রূপাদির কাছ থেকেও জেনে নিতে পারেন’।এর সাথে তৃণমূল (TMC) নেতা একাধিকবার বলেন, এই সাক্ষাতের সঙ্গে রাজনৈতিক বিষয় না টেনে আনাই ভালো। কারণ টবে ফুলগাছ লাগানো নিয়ে আলোচনা হয়েছে।

 

আরো পড়ুন:Firhad Hakim:ব্যাটারি চালিত বৈদ্যুতিক বাস পরিষেবার উদ্বোধন করলেন ফিরহাদ হাকিম!