মিঠুন চক্রবর্তীর আবার বিজেপিতে যোগদান নিয়ে মঙ্গলবার তীব্র ভাষায় কটাক্ষ করলেন পুর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।সংবাদমাধ্যমের সম্মুখীন হয়ে তিনি বলেন,বিজেপি এখন তলানিতে এসে ঠেকেছে। বিজেপি ভাববে অমিত শাহকে নিয়ে তারা উদ্ধার হয়ে যাবে। আবার ভাবে নরেন্দ্র মোদীকে নিয়ে উদ্ধার হয়ে যাবে। এমনকী যোগী আদিত্যনাথকে নিয়ে বিজেপি উদ্ধার হয়ে যাবে। এখন ভাবছে মিঠুন চক্রবর্তীকে নিয়ে উদ্ধার হয়ে যাবে।এরপরই বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন,আসলে যদি কেউ ডুবে যায়, তাহলে কিছু একটা ধরে বাঁচার চেষ্টা করে।তারা মিঠুনকে আনুক বা যাকেই আনুক বাংলায় বিজেপির কোনও ভবিষ্যত নেই।

 

উল্লেখ্য,আবার বিজেপি রাজনীতির ময়দানে নামাতে চলেছে বিশিষ্ট অভিনেতা মিঠুন চক্রবর্তী।সোমবার কলকাতায় এসে মিঠুন চক্রবর্তী জানিয়েছেন, বিজেপি রাজ্যে ৩ থেকে ৭৭ হয়েছে। তিনি ভীষণ খুশি এই ফলাফলে। তবে লক্ষ্যমাত্রা একটা রাখতে হয়, সেই হিসেবে এগোতে হয়। পুরো ব্যাপারটাই বিজ্ঞানের মতো। হয়তো কিছু উত্‍সাহ বা কাজ কম ছিল তাই লক্ষ্য পুরণ হয়নি। কিন্তু বিজেপি যে জায়গা করেছে তা অনেক। ৫৫ লক্ষ থেকে ২ কোটির ওপর ভোট পেয়েছে। তিনি বিরাট সন্তুষ্ট এতে।এরপর আজ মিঠুন চক্রবর্তীকে পরমাণু বোমার সঙ্গে তুলনা করেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

 

মঙ্গলবার বিজেপির বালুরঘাটের সাংসদ বলেন, ‘‌মিঠুনদা হেভিওয়েট প্রচারক। ইংরেজিতে যাকে স্টার ক্যাম্পেনার বলি আমরা। স্বাভাবিকভাবেই সেই অস্ত্রকে নির্দিষ্ট জায়গায় ব্যবহার করা হবে। যুদ্ধে সবসময় তো পরমাণু বোমা ব্যবহার করা হয় না। আগে ছোটখাটো হ্যান্ড গ্রেনেড ব্যবহার করা হয়। যখন পরমাণু বোমার প্রয়োজন হবে, আমরা চার্জ করব।’‌সুকান্তর সেই মন্তব্যেরই পাল্টা দিলেন ফিরহাদ।মিঠুন চক্রবর্তীর আবার বিজেপিতে যোগদান নিয়ে এইভাবে তীব্র ভাষায় কটাক্ষ করেন এদিন পুর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

 

আরো পড়ুন:Firhad Hakim: প্রবীণ নাগরিকদের বাড়ি গিয়ে বুস্টার ডোজ দেওয়া হবে, জানালেন মেয়র ফিরহাদ হাকিম