প্রভাস বর্তমানে ব্যাক-টু-ব্যাক শ্যুট নিয়ে এবং তার অবিশ্বাস্য লাইনআপের (Shruti Haasan) সাথে অ্যাকশনে ফিরতে প্রস্তুত। তার সহ-অভিনেতারা সর্বদা তার বন্ধুত্বপূর্ণ স্বভাবের জন্য তার প্রশংসা করেছেন এবং এখন শ্রুতি হাসান সেটে তার অভিজ্ঞতা থেকে প্রশংসা করেছেন । অভিনেত্রী সেটে অভিনেতার আতিথেয়তার জন্য আপ্লুত হয়েছেন ।

যেহেতু তিনি (Shruti Haasan) প্রথমবারের মতো প্রভাসের সাথে কাজ করছেন তিনি শেয়ার করেছেন, “এটি হ্যালো/হাই এর মতো ছিল, তবে এই ছবিটি তৈরি করার সময় আমি অবশ্যই পুরো টিমকে আরও জানতে পেরেছি। তিনি এমন একজন যিনি আপনাকে আশেপাশে থাকতে অত্যন্ত আরামদায়ক করে তোলে। তিনি অত্যন্ত ঠাণ্ডা, অত্যন্ত বন্ধুত্বপূর্ণ এবং তার সাথে কাজ করা সত্যিই চমৎকার।”

তিনি (Shruti Haasan) আরও যোগ করেছেন, “এটি একটি আশীর্বাদ। যারা মানুষকে খাওয়ায় তাদের এই পৃথিবীতে একটি বিশেষ স্থান রয়েছে এবং তিনি সত্যিই এত ভালবাসা দিয়ে মানুষকে খাওয়ান। এটা তার শ্রেষ্ঠ গুণাবলীর একটি।”

অন্য তিনটি চলচ্চিত্রের সাথে, স্পিরিট উইথ সন্দীপ রেড্ডি বঙ্গ, অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোনের সাথে প্রজেক্ট কে, এবং ওম রাউত পরিচালিত কৃতি স্যানন, সাইফ আলি খান এবং সানি সিং-এর সাথে আদিপুরুষ এবং শেষত প্রভাস সালারেও অভিনয় করবেন।

আরও পড়ুন :R Madhavan: অভিনেতা-প্রযোজক সুরিয়ার সাথে জমজমাট আড্ডা