আতরঙ্গি রে-এর সাফল্যের পর, ম্যাভেরিক গল্পকার আনন্দ এল রাই আরও একটি হিট গল্প (Raksha Bandhan) নিয়ে উপস্থিত । রক্ষা বন্ধনের সাথে, তিনি আবারও সুপারস্টার অক্ষয় কুমারের সাথে তার ভক্তদের উপহার দেবেন নতুন ধরণের গল্প । ফিল্মের প্রথম টিজার পোস্টার লঞ্চ হওয়ার পর থেকেই, এই স্লাইস-অফ-লাইফ ড্রামাটি ধরার উত্তেজনা স্পষ্ট। সাম্প্রতিক ট্রেলার লঞ্চ শুধুমাত্র রক্ষা বন্ধনের চারপাশে সমস্ত উচ্ছ্বাসকে বাড়িয়ে দিয়েছে এবং এটি দ্রুত দেশের সবচেয়ে আলোচিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি হয়ে উঠেছে।

আনন্দ এল রাই-এর পরিচালনায়, গানের নির্মাতারা এখন তাদের মিউজিক অ্যালবাম, তেরে সাথ হুন মে থেকে প্রথম গান প্রকাশ করেছেন। পূর্ণ ধুমধামের মধ্যে মুক্তি, গানের লঞ্চ ইভেন্টে সুপারস্টার অক্ষয় কুমার, চলচ্চিত্র (Raksha Bandhan) নির্মাতা আনন্দ এল রাই, সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া এবং সহজমিন কৌর, দীপিকা খান্না, সাদিয়া খতিব এবং স্মৃতি শ্রীকান্ত সহ ছবির তারকা-কাস্ট উপস্থিত ছিলেন।

ভাই-বোনের সম্পর্কের প্রতি একটি সুন্দর শ্রদ্ধা, তেরে সাথ হুন মে। নিরলস সমর্থন, আপসহীন সাহচর্য এবং ভাইবোনের মধ্যে নিঃশর্ত ভালবাসার প্রতিশ্রুতি উদযাপন করে এই ছবি (Raksha Bandhan) ।আনন্দ এল রাই ফুলন কা তারন কা-এর মতো সোনালি বলিউড গানগুলির সাথে সংযুক্ত নস্টালজিয়া ফিরিয়ে এনেছেন। হিমেশ রেশামিয়ার একটি সুরেলা রচনা, গীতিকার ইরশাদ কামিলের কথায় গানটি গেয়েছেন নিহাল তোরো।

আরও পড়ুন :Binoy Mishra:বিনয় মিশ্রের খোঁজ দিলেই এক লক্ষ টাকার পুরস্কারও ঘোষণা করল সিবিআই!