রিলায়েন্স জিও সংস্থায় এলো বড় পরিবর্তন। সংস্থার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন মুকেশ আম্বানি(Mukesh Ambani)। মঙ্গলবার রিলায়েন্স জিও-র তরফ থেকে জানানো হয়েছে সংস্থার চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়িয়েছেন মুকেশ আম্বানি। সংস্থার পরবর্তী চেয়ারম্যান হিসেবে মুকেশ আম্বানির পুত্র আকাশ আম্বানির নাম ঘোষণা করা হয়েছে বলে জানা যাচ্ছে।

সংস্থা সূত্রে খবর জিও-র বোর্ড মিটিং এর পরেই ইস্তফা দেন মুকেশ আম্বানি(Mukesh Ambani)। অন্যদিকে আকাশ আম্বানি এতদিন পর্যন্ত সংস্থার এক্সিকিউটিভ ডিরেক্টর ছিলেন। চেয়ারম্যান হিসাবে আকাশ আম্বানির নাম ঘোষণা করার পরেই একাধিক পদে নতুন ব্যক্তিরা নিযুক্ত হয়েছেন।

জানা যাচ্ছে এরা রিলায়েন্স জিও সংস্থার তরফে অতিরিক্ত ডিরেক্টর পদে ৫ বছরের মেয়াদে রমিন্দর সিংহ গুজরাল এবং কে ভি চৌধুরীর নাম ঘোষণা করা হয়েছে। পাশাপাশি জানা যাচ্ছে ২৭ জুন থেকে পাঁচ বছরের মেয়াদে রিলায়েন্স জিওর ম্যানেজিং ডিরেক্টর পদে আসীন হয়ে দায়িত্ব সামলাবেন পঙ্কজ মোহন পওয়ার।

প্রসঙ্গত গত বছরেই মুকেশ আম্বানি(Mukesh Ambani) ইঙ্গিত দিয়েছিলেন যে রিলায়েন্স ইন্ডাস্ট্রিতে শীঘ্রই বড় পরিবর্তন আসতে চলেছে। তিনি জানিয়েছিলেন এবার থেকে আগামী প্রজন্মকে সংস্থার দায়িত্ব নিতে হবে। জানা যাচ্ছে সংস্থার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেও জিও প্লাটফর্ম লিমিটেডের চেয়ারম্যান পদে থাকছেন মুকেশ আম্বানি।