সামনে অক্টোবরেই অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার পরেই নিউজিল্যান্ডে সীমিত ওভারের সিরিজ খেলতে যাবে বিরাট কোহলীরা (Virat Kohli)। তিনটি এক দিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে তারা। ১৮ থেকে ৩০ নভেম্বর এই সিরিজ চলবে। মঙ্গলবার নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে এই সূচি ঘোষণা করা হয়েছে। ফলে বিশ্বকাপের পরে ভারতীয় দল দেশে ফিরছে না। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ খেলে পাড়ি দেবে নিউজিল্যান্ডে।

সুত্রের খবর, নিউজিল্যান্ড বোর্ড এক বিবৃতিতে বলেছে, তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ওয়েলিংটন, টওরাঙ্গা এবং নেপিয়ারে। এক দিনের ম্যাচগুলি হবে অকল্যান্ড, হ্যামিল্টন এবং ক্রাইস্টচার্চে। জানুয়ারিতে আবার ভারতের মাটিতে সীমিত ওভারের সিরিজ খেলবে কেন উইলিয়ামসনের দেশ। ভারতের বিরুদ্ধে সিরিজ খেলে তারা যাবে পাকিস্তানে।

আরও পড়ুন: CAB: বাংলার ক্রিকেটারের সংখ্যা বাড়াতে চাইছে সিএবি

উল্লেখ্য, এই মুহূর্তে টেস্ট সিরিজের পঞ্চম ম্যাচ খেলতে ইংল্যান্ডে রয়েছে রোহিত, কোহলীরা (Virat Kohli)। এর পর তাদের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি এক দিনের ম্যাচ খেলবে তারা। ইংল্যান্ড থেকে তারা যাবে ওয়েস্ট ইন্ডিজে। সেখানে তিনটি এক দিনের ম্যাচ এবং পাঁচটি টি-টোয়েন্টি হবে জুলাই-অগস্টে।