ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড ম্যাচের মাঝে হঠাৎই আবির্ভাব শেন ওয়ার্নের ( Shane Warne)! টিভিতে ম্যাচ চলাকালীন একটি বিজ্ঞাপনে দেখা যায় প্রয়াত অস্ট্রেলীয় স্পিনারকে। সেই বিজ্ঞাপন ঘিরে তৈরি হয়েছে তীব্র বিতর্ক। কটাক্ষে ভরিয়ে দিয়েছেন সমর্থকরা। চাপে পড়ে সম্প্রচারকারী চ্যানেল সেই বিজ্ঞাপন সরিয়ে নেয়।

ওই বিজ্ঞাপনে ওয়ার্নকে (Shane Warne) দেখা গিয়েছে একটি চুল প্রতিস্থাপন সংস্থার হয়ে কথা বলতে। কী করে মাথায় চুল গজাবে, সে সম্পর্কে ওয়ার্নকে বিশদে বলতে দেখা গিয়েছে সেখানে। তবে সমর্থকরা মোটেই এই বিজ্ঞাপনকে ভালোভাবে নেননি। তাঁদের মতে, ওয়ার্নকে অপমান করা হয়েছে। এই বিজ্ঞাপনকে ‘রুচিহীন’ বলে দেগে দিয়েছেন সমর্থকরা। সম্প্রচারকারী চ্যানেলের তরফে আর ঝুঁকি নেওয়া হয়নি। বিজ্ঞাপন দেখানো বন্ধ করা হয়।

আরও পড়ুন: Archery: তিরন্দাজি বিশ্বকাপে সোনা জিতল ভারত

সুত্রের খবর, এই বিষয় নিয়ে এক সমর্থক লিখেছেন, ‘শেন ওয়ার্ন (Shane Warne) অনেক দিন আগে প্রয়াত হয়েছেন। এখন কি তাঁর বিজ্ঞাপন দেখানোটা আপনাদের কাছে রুচিসম্মত মনে হয়?’ আর এক জন লিখেছেন, ‘শেন ওয়ার্নকে এখন বিজ্ঞাপনের প্রচার করতে দেখতে ভালো লাগছে না। আশা করি ওর পরিবার এর থেকে অর্থ পাচ্ছে।’ এক সমর্থক লিখেছেন, ‘শেন ওয়ার্নকে এ ভাবে দেখতে আমরা কেউ চাই না। অত্যন্ত খারাপ জিনিস দেখানো হচ্ছে।’