শুক্রবার সকালে মালদায় সাংগঠনিক বৈঠক করতে আসেন ভারতীয় জনতা পার্টির হেভিওয়েট নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)।সেখানে গিয়েও একাধিক বিষয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ।

 

রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে এদিন তার বক্তব্য,রাষ্ট্রপতি পদে আমাদের জেতা নিয়ে কোনও চিন্তা নেই। প্রায় সাত লক্ষ ভোট পাচ্ছে বিজেপি। পূর্ব ভারত থেকে আদিবাসী সম্প্রদায়ের একজন যোগ্য মহিলাকে রাষ্ট্রপতি পদে প্রার্থী করা হয়েছে। পূর্ব ভারত থেকে তিনি অনেক ভোট পাবেন। অন্য পার্টি থেকেও অনেক সাংসদ, বিধায়ক বিবেকের টানে তাঁকে ভোট দেবেন। কোনও হুইপ নেই। মহারাষ্ট্রেও আমাদের ভোট যথেষ্ট।বিরোধী জোট প্রসঙ্গে তার মন্তব্য, বিরোধী প্রার্থী নিয়ে আমাদের কোনও চিন্তা নেই। মমতা বন্দ্যোপাধ্যায় আগেও অনেক জোট, ঘোঁট করেছেন, কোনও লাভ হয়নি। উনি গুরুত্ব চাইছেন। কিন্তু ওকে কেউ পাত্তা দিচ্ছে না। তাই উনি মিটিং -এ যাবেন না বলে ঠিক করেছেন। বিরোধীরা এক জায়গায় থাকতে পারছেন না। ভেঙে খান খান হয়ে যাচ্ছেন। যাওয়ার একটাই জায়গা আছে বিজেপি, তাই বিজেপির সঙ্গে চলে আসুন।

 

এর সাথে শিক্ষকের চাকরিতে দুর্নীতি প্রসঙ্গে কটাক্ষ করতে ছাড়েন না তিনি।টাকাও যাবে, চাকরিও যাবে। সুদও যাবে, ঘটিবাটি সবই যাবে। নিয়োগ দুর্নীতি নিয়ে অনেক তথ্য বেরিয়ে আসবে। কেউ অনৈতিকভাবে চাকরি নিয়ে থাকলে তাকে সাজা পেতে হবে।

 

মহারাষ্ট্র সরকার প্রসঙ্গে দিলীপবাবু বলেন, মহারাষ্ট্রে সরকারের সংকটে বিজেপি পিকচারে নেই। তাঁদের পার্টি তাঁরা ভাঙছে। আমাদের কোন রোল নেই। তবে আমাদের পুরনো বন্ধু। তাই চিন্তা হচ্ছে। আমাদের কেউ সাহায্য চাইলে আমরা সাহায্য দেব।