সুস্মিতা সেনের ভাই (Sushmita Sen’s brother) রাজীব সেন এবং তার অভিনেত্রী স্ত্রী চারু অসোপার বিয়ে নিয়ে ঝামেলা বেশ কিছুদিন ধরেই শিরোনামে ছিল। মিডিয়া রিপোর্ট অনুসারে, রাজীব এবং চারু তাদের পথ আলাদা করার সিদ্ধান্ত নিয়েছে এবং তারা বিবাহবিচ্ছেদের দিকে যাচ্ছে। সাত মাসের বাচ্চা হওয়ার পর দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। প্রতিবেদনে আরও যোগ করা হয়েছে যে তাদের পরিবার তাদের মধ্যে শান্তি স্থাপনের চেষ্টা করেছে, কিন্তু তাদের সমস্ত প্রচেষ্টা বৃথা গেছে।

রাজীব (Sushmita Sen’s brother) এবং চারু জুন ২০১৯ সালে বিয়ে করেন এবং তারা গত বছরের নভেম্বরে তাদের প্রথম সন্তান জিয়ানাকে জন্ম দেন। তবে ছোট সন্তানের জন্মের আগেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ভেসে ওঠে। যাইহোক, এই জুটি বেশ কয়েকটি অনুষ্ঠানে তাদের পার্থক্য সংশোধন করার চেষ্টা করেছে এবং তাদের মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছে। চারু তার জন্মদিন তার নিজ শহর বিকানেরে কাটালে তাদের বিবাহ বিচ্ছেদ নিশ্চিত করে এবং রাজীব তার সোশ্যাল মিডিয়া ব্যবহার করে তার সন্তানকে ফেরত চেয়েছিলেন।

প্রথম লকডাউনের সময়, রাজীব (Sushmita Sen’s brother) দিল্লিতে চলে যান, এবং তারপরে তিনি তাদের সম্পর্কের বিষয়ে বিটি-র সাথে কথা বলেন। তিনি যোগ করেছেন যে চারুর মগজ ধোলাই করা হয়েছে, “আমার ধারণা চারুর কাছের কেউ তাকে মগজ ধোলাই করছে কারণ সে একটি সাধারণ এবং নিষ্পাপ মেয়ে। এটি তার তথাকথিত বিশাল বন্ধু চক্রের কেউ হতে পারে। আমি আশা করি সে তার পথ হারাবে না। যদি আমি খুঁজে পাই যে অপরাধী কে, আমি একটি ছবি এবং অনেক তথ্য সহ তার নাম পোস্ট করব। তারা যদি আমাকে আঘাত করতে চায়, আমি তাদের আরও কঠোরভাবে আঘাত করব।”

তিনি উপসংহারে বলেছিলেন, “কেউ আমাকে মগজ ধোলাই করছে না। আমি আমার নিজের সিদ্ধান্ত নিতে যথেষ্ট পরিপক্ক – এমন কিছু যা আমি সবসময় করেছি।”

আরও পড়ুন :Kiara Advani: কিয়ারা আদভানির প্রকৃত নাম ছিল আলিয়া !