কিয়ারা আদভানির (Kiara Advani) পরবর্তী ছবি জুগজুগ জিয়ো এই শুক্রবার, ২৪ জুন মুক্তি পেতে চলেছে। ছবিতে সহ-অভিনেতা বরুণ ধাওয়ান, অনিল কাপুর এবং নীতু কাপুরছিলেন। ছবি প্রচারের এক সময় অভিনেত্রী প্রকাশ করেছিলেন যে তার বাস্তব জীবনের নাম আলিয়া এবং তিনি বলিউডে প্রবেশের আগে এটি পরিবর্তন করেছিলেন।

২০১৯ সালে ফিল্মফেয়ারের সাথে একটি সাক্ষাত্কারে, আলিয়া বলেছিলেন, “২০১৪ সালে আমার আত্মপ্রকাশের পর থেকেই আমার নাম কিয়ারা। আমি একজন প্রতিষ্ঠিত সুপারস্টার আলিয়া ভাটের সাথে দর্শকদের বিভ্রান্ত করতে চাইনি। ”

এমনকি তিনি তার স্ক্রিন নাম বেছে নেওয়ার পিছনে প্রিয়াঙ্কা চোপড়ার অবদান শেয়ার করেছেন কারণ তিনি (Kiara Advani) জানিয়েছেন , “কিয়ারা নামটি , প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা অঞ্জনা অঞ্জনী থেকে অনুপ্রাণিত হয়েছিল, যেখানে তিনি নিজেকে ‘হাই, আমি কিয়ারা’ হিসাবে পরিচয় করিয়ে দিয়েছেন। ” তিনি আরও বলেন ,”আমি ভেবেছিলাম, ‘কী সুন্দর নাম। আমার একটি মেয়ে থাকলে আমি তাকে কিয়ারা বলে ডাকব’। কিন্তু তার আগে আমার নিজের জন্য একটি নাম দরকার ছিল। তাই, আমি এটি নিয়েছি।”

বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অ্যানাইতা শ্রফ আদাজানিয়া আয়োজিত স্টারস সিজন 2-এর একটি পর্বে, কিয়ারা (Kiara Advani) প্রকাশ করেছিলেন যে সালমান খান পরামর্শ দিয়েছিলেন যে তাকে পরিবর্তন করা উচিত। বলিউডে আসার আগে তার প্রথম নাম ছিল আলিয়া।

আরও পড়ুন :roasted chicken:জিভে জল আসার মত সুস্বাদু রোস্টেড চিকেন, রইল রেসিপি