অবশেষে অ্যালি গনির সঙ্গে বিয়ের গুঞ্জনের জবাব দিলেন জেসমিন ভাসিন (Jasmin Bhasin) । এই দম্পতিকে ভালভাবে পছন্দ করা হয় এবং প্রায়শই শীর্ষ সোশ্যাল মিডিয়া দম্পতিদের একজন হিসাবে উল্লেখ করা হয়।

জেসমিন ভাসিন (Jasmin Bhasin) বলেন, “আমাদের শীঘ্রই বিয়ে করার কোনো পরিকল্পনা নেই কারণ আমরা দুজনেই খুব উচ্চাভিলাষী এবং আমাদের একমাত্র অগ্রাধিকার এই মুহূর্তে আমাদের ক্যারিয়ার। অ্যালি এবং আমি ঘোষণা করেছিলাম যে আমরা কিছু ঘোষণা নিয়ে আসছি। আমরা বিয়ে করছি বলে গর্ভধারণ করেছি বলে জানা যায় । আমরা এখনও সমর্থন করছি যে, ‘না, আমরা বিয়ে করছি না। এটা ছিল আমাদের ইউটিউব চ্যানেল জাসলি’র জন্য।”

কয়েকদিন আগে থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিছু মিডিয়া রিপোর্ট দাবি করেছে যে এই জুটির ব্রেকআপ হয়েছে।

এই গুজব ছড়িয়ে পড়ার সাথে সাথে ভক্তরাও একই বিষয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন। অ্যালি গনি একই বিষয়ে সবকিছু পরিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে। বলিউডলাইফের সাথে কথা বলার সময়, তিনি বলেছিলেন যে তিনি এই গুজব নিয়ে মন্তব্য করতে চান না। উত্তর পাওয়ার জন্য তিনি মিডিয়া প্ল্যাটফর্মকে তার জনসংযোগের সাথে যোগাযোগ করতে বলেছেন।

গত বছরের ডিসেম্বরে অ্যালি মজা করে জানিয়েছিলেন যে তিনি এবং জেসমিন (Jasmin Bhasin) বিয়ে করার পরিকল্পনা করছেন। তার থেকেই জল্পনার শুরু।

আরও পড়ুন :Visva-Bharati University: অনলাইন পরীক্ষার দাবিতে আন্দোলনে নামলো বিশ্বভারতীর ছাত্রছাত্রীরা