টেনিস জগতে লাস্যময়ী হিসাবেই পরিচিত ইউজিনি বুশার্ড (Eugenie Bouchard)। কানাডার এই খেলোয়াড় চোটের জন্য প্রায় এক বছরের বেশি সময় কোর্টের বাইরে। এই সুযোগে ডেটিংয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানেও বিরক্তিই সার হল তাঁর। কারণ, যাঁর সঙ্গে ডেটিংয়ে গিয়েছিলেন তিনি ঘটালেন অদ্ভুত কাণ্ড। ডান কাঁধের অস্ত্রোপচারের পর এখনও টেনিস কোর্টে ফেরেননি বুশার্ড। সুস্থ হওয়ার প্রক্রিয়া চলছে।

তবে কী ঘটেছিল সেই অদ্ভুত ঘটনা? সঙ্গী পছন্দ হয়েছিল বুশার্ডের (Eugenie Bouchard)। আর সেই কারণেই ওই পুরুষের সঙ্গে সমুদ্রসৈকতে সময় কাটাতে গিয়েছিলেন তিনি। শুরুটাও খারাপ হয়নি। কিন্তু কিছু ক্ষণ পর থেকে প্রায় একাই সৈকতে বসে থাকতে হয় বুশার্ডকে। কারণ, তাঁর সঙ্গী প্রতি ১৫-২০ মিনিট অন্তর ছুটছিলেন শৌচাগারে। খাদ্যে বিষক্রিয়ার জন্য সঙ্গীর পেট বার বার মোচড় দিচ্ছিল। আর তিনি ছুটছিলেন শৌচাগারে।

আরও পড়ুন: Rafael Nadal: আবারও এক লড়াইয়ের প্রস্তুতি সারছেন নাদাল

সুত্রের খবর, বুশার্ড (Eugenie Bouchard) বলেছেন, ‘‘এ ভাবেই বেশ কিছু ক্ষণ কাটার পর অত্যন্ত বিরক্ত লাগছিল। ভেবেছিলাম সমুদ্রের ধারে একটু শান্তিতে প্রেম করব। দূর! সারাক্ষণ একাই বসে থাকতে হল। শেষে বিরক্ত হয়ে ছেলেটাকে ওখানেই টাটা করে বাড়ি চলে যাই।’’