ফের তোলাবাজির বিরুদ্ধে কড়া বার্তা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।২১ জুলাই শহীদ স্মরণ দিবস ছাড়াও এই দিনটির বিশেষ গুরুত্ব রয়েছে তৃণমূল-কংগ্রেসের কাছে।দু’বছর পর ফের তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশ হবে ধর্মতলায়।

 

আর একুশে জুলাইয়ের প্রস্তুতি প্রসঙ্গে শুক্রবার দুপুরে তৃণমূল ভবনে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নেতৃত্বে বৈঠক করে তৃণমূল কংগ্রেস।সেই বৈঠকেই অভিষেক বলেন,”এ বারের সমাবেশ আমাদের সবাইকে হাতে হাত মিলিয়ে সফল করতে হবে। কিন্তু, সমাবেশের কারণে দলের কেউ কোনও চাঁদা তুলতে পারবেন না। কারও বিরুদ্ধে এই অভিযোগ উঠলে বা প্রমাণিত হল, তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।”

 

এই বৈঠকে অভিষেক ছাড়াও হাজির ছিলেন রাজ্য সভাপতি সুব্রত বক্সী, তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, যুব নেত্রী সায়নী ঘোষেরা।

 

বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে পার্থ চট্টোপাধ্যায় জানান, এবার একুশে জুলাইয়ের সমাবেশে উত্তরবঙ্গ ও জঙ্গলমহলের বাসিন্দারা যাতে বেশি করে অংশ নিতে পারেন, সেদিকে বিশেষ গুরুত্ব দেওয়া হবে। কারণ, ধর্মতলার সমাবেশে এসে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা শোনার ইচ্ছা থাকে উত্তরের নেতা-কর্মীদের। তবে ওইদিন উত্তরবঙ্গ থেকে কলকাতায় আসার জন্য ঠিক কী বন্দোবস্ত করা হবে, সে বিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

 

আরো পড়ুন:TMC:২১ জুলাই সমাবেশের প্রস্তুতি বৈঠক নিয়ে, তৃণমূল ভবনে অভিষেক!