প্রবীণ চলচ্চিত্র নির্মাতা ডেভিড ধাওয়ানকে (David Dhawan) ডায়াবেটিসের কারণে অল্প সময়ের জন্য মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাকে এখন ছেড়ে দেওয়া হয়েছে, এবং তিনি বাড়িতে সুস্থ হয়ে উঠছেন। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, তার স্বাস্থ্যের অবনতি ঘটে এবং এর জন্য তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিবেদনে আরও যোগ করা হয়েছে যে ডেভিড উন্নত পর্যায়ের ডায়াবেটিসে ভুগছেন এবং এর জন্য তিনি আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

ডেভিডের (David Dhawan) ছেলে বরুণ কিয়ারা আদভানির সাথে তার আসন্ন ছবি জুগজুগ জিয়োর প্রচারে ব্যস্ত। কয়েকটি মিডিয়া রিপোর্ট অনুসারে, অভিনেতা তার বাবার জন্য চলচ্চিত্র প্রচার মাঝপথে ছেড়ে দিয়েছিলেন। কিন্তু, ডেভিডের দেশে ফেরার পর, জুনিয়র ধাওয়ান শুক্রবার আদবানির সাথে প্রচারমূলক কার্যক্রম পুনরায় শুরু করেন। ডেভিড ইটাইমসকে তার সুস্থতার বিষয়টি নিশ্চিত করে বলেছে, “আমি ভালো আছি।” এমনকি তার ঘনিষ্ঠ বন্ধু, প্রযোজক রতন জৈন যোগ করেছেন, “ডেভিড ধাওয়ান এখন ভালো আছেন। তিনি বাড়িতে সুস্থ হয়ে উঠছেন।”

ডেভিড (David Dhawan) হলেন একজন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা যিনি আঁখেন, শোলা অর শবনম, রাজা বাবু, কুলি নং 1, হিরো নং 1, বিবি নং 1, ঘরওয়ালি বাহারওয়ালি, জুডওয়া, হাসিনার মতো ব্যাক-টু-ব্যাক কমেডি বিনোদন দিয়ে ৯০ এর দশকে রাজত্ব করেছিলেন।

আরও পড়ুন :Moringa leaves: ত্বকের যত্নে সজনে পাতার কিছু বিশেষ গুন