ফের বিতর্কিত মন্তব্যে দিলীপ ঘোষ (Dilip Ghosh)।আসন্ন রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে বিরোধীদের সর্বসম্মত প্রার্থী হতে পারেন শরদ পাওয়ার। গত কয়েকদিন ধরেই এই জল্পনা চলছিল।এবার এই বিষয় নিয়ে তীব্র ভাষায় কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।

 

বৃহস্পতিবার ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে তীব্র ভাষায় কটাক্ষ করেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।তিনি বলেন,-‘শরদ পাওয়ারের টেররিস্টের সাথে যোগাযোগ ছিল। এইরকম একজন রাষ্ট্রপতি হলে দেশে টেররিজম বাড়বে। কেউ মুরগী হতে চাইবে না। শরদ পাওয়ারের যা বয়স তাতে তিনি রাজী হচ্ছেন না। দিদি ভাবছে সবাই যদি উনাকে একবার বলে তাহলে উনি রাজী হয়ে যাবেন। কিন্তু উনার নাম কেউ বলছে না।’ এই বৈঠকে ১৮টি পার্টি যোগ দিয়েছে কিন্তু তাদের অস্তিত্ব নিয়েই প্রশ্ন দিলীপ ঘোষের।

 

এছাড়াও মুখ্যমন্ত্রীর অল ইন্ডিয়া লিডার হওয়ার ইচ্ছা দীর্ঘ দিনের বলেও কটাক্ষ করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।সিবিআইয়ের প্রতি মানুষ আস্থা হারাচ্ছে, এই অভিযোগের প্রেক্ষিতে দিলীপ ঘোষের মন্তব্য,-কোর্ট আদেশ দিয়েছে তাই সিবিআই তদন্ত। যে টুকু আস্থা তা সিবিআই তদন্তের উপরেই আছে মানুষের।রাজ্যে রোজ ঝামেলা। এসএসসি, টেটের ধর্ণা চলছে। আমরা আন্দোলন করছি। এসব থেকে বাঁচতে উনি দিল্লি গিয়েছেন বলে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।উল্লেখ্য, তৃণমূল বিধায়ক শওকত মোল্লার অভিযোগ সিবিআই আসলে বিজেপির চক্রান্ত।এই প্রসঙ্গে পাল্টা দিলীপের কটাক্ষ, ”যেখানে যত দাগী লোক সব তৃণমূল। তারাই সরকার চালাচ্ছে। তাহলে ভাবতে হবে পার্টিটা কোথায় আছে।”

 

আরো পড়ুন:Dilip Ghosh:বুলডোজার দিয়ে তৃণমূল নেতাদের বাড়ি ভেঙে দেওয়ার হুমকি দিলেন দিলীপ ঘোষ