বিরাট পারভমের (Virata Parvam) পরিচালক ভেনু উদুগুলা, ছবির প্রচারমূলক ইভেন্টে বলেছিলেন যে রানা দাগ্গুবাতি তার কাজের জন্য প্রশংসার দাবিদার। নায়িকা প্লটের কেন্দ্রবিন্দু হওয়া সত্ত্বেও, রানা বিরাট পারভম-এ উপস্থিত হতে সম্মত হন। এই কারণে পরিচালক তাকে নম্র বলে দাবি করেন।

রানা এবং সাই পল্লবী-অভিনীত বিরাট পারভম (Virata Parvam) এর প্রিমিয়ারের আগে যথেষ্ট উত্তেজনার কারণ হয়ে উঠেছে । চলচ্চিত্রের প্রযোজকরা রবিবারের আগে অথমেয়া বেদিকা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

ভেনু উদুগুলা বিশিষ্ট দর্শক এবং চলচ্চিত্রের কলাকুশলীদের সকলকে ধন্যবাদ জানিয়ে তার মন্তব্য শুরু করেন, বলেন: “ওয়ারাঙ্গল এমন একটি স্থান যেখানে এমনকি ব্যর্থতাও বিপ্লব হিসাবে পুনর্জন্ম হয় এবং এটি এমন একটি পরিবেশে যে আমি ১৯৯২ সালে ঘটে যাওয়া প্রাণঘাতীগুলির মধ্যে একটিতে আঘাত পেয়েছি।”

তিনি আরও বলেন , “আমি যখন জানতে পারলাম যে, বিশেষ মৃত্যুটি বেশ কয়েকটি রাজনৈতিক বিষয়ের সাথে যুক্ত ছিল তখন আমাকে পিছিয়ে নেওয়া হয়েছিল। তাই আমি এটি সম্পর্কে একটি গল্প লেখার সিদ্ধান্ত নিয়েছি এবং আমি সেই গল্পটি আপনার কাছে নিয়ে এসেছি, একটি দুর্দান্ত প্রেমের গল্পের মিশ্রনে। ”

শ্রী লক্ষ্মী ভেঙ্কটেশ্বর সিনেমার ((Virata Parvam) সুধাকর চেরুকুরি দ্বারা সমর্থিত, ‘বিরাট পারভম’-এর কাস্টে প্রিয়মণি, নন্দিতা দাস, নবীন চন্দ্র, জরিনা ওহাব, এশ্বরী রাও, এবং সাই চাঁদ গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন।

১৭ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বিরাট পারভম।

আরও পড়ুন :Rishabh Pant: নিজেদের হার নিয়ে কি বললেন পন্থ