হাসপাতালে ভর্তি কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। করোনার কারণে সোনিয়া যে সমস্যার সম্মুখীন হচ্ছেন, সেই কারণে তাঁকে গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। টুইটে একথা জানিয়েছেন কংগ্রেসের প্রধান মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা।

 

সুরজেওয়ালা টুইট করে জানিয়েছেন,” করোনা সংক্রান্ত সমস্যা নিয়ে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi) দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে হাসপাতালে রাখা হচ্ছে পর্যবেক্ষণের জন্য। যারা ওঁর সুস্বাস্থ্য কামনা করেছেন, তাঁদের সকলকে আমরা ধন্যবাদ জানাই।”

 

উল্লেখ্য,২ জুন তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। হালকা উপসর্গ থাকলেও, জটিলতা দেখা না দেওয়ায় বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি।কিন্তু আচমকা স্বাস্থ্যের অবনতি হতেই রবিবার দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এদিকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ন্যাশনাল হেরাল্ড পত্রিকার সঙ্গে সম্পর্কিত মানি লন্ডারিং মামলায় ২৩ জুন জিজ্ঞাসাবাদের জন্য সোনিয়ার বিরুদ্ধে নতুন সমন জারি করেছে। তবে সেখানে তিনি হাজিরা দিতে পারবেন কিনা তা নিয়েও এখন থেকে সংশয় তৈরি হয়ে যাচ্ছে।

 

আরো পড়ুন:Sonia Gandhi:করোনায় আক্রান্ত কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী