ইংল্যান্ড জাতীয় দলের এক ফুটবলার (English Footballer) পড়ল ঘোর বিপাকে। এক যৌনকর্মীর সঙ্গে প্রেম করে হাতেনাতে ধরা পড়েছেন তিনি। যদিও সেই ফুটবলারের নাম প্রকাশ করা হয়নি। তবে ইংল্যান্ডের সংবাদপত্রগুলিতে ফলাও করে ছাপা হয়েছে ঘটনা। বাড়িতে ছোট্ট সন্তানের সঙ্গে খেলছিলেন ওই ফুটবলার। আর তখনই বিপত্তি। তাঁর মোবাইলে ঢুকতে শুরু করে একের পর এক অশ্লীল ছবি। নিজের নানা রকম লাস্যময় ছবি পাঠাচ্ছিলেন এক সুন্দরী মহিলা। ছবিগুলি দেখে ফেলেন ওই ফুটবলারের স্ত্রী। দেখেই তিনি অগ্নিশর্মা।

ফুটবলার (English Footballer) স্বামীকে ড্রিবল করার কোনও সুযোগই দেননি স্ত্রী। একের পর এক প্রশ্নবাণে জর্জরিত করতে থাকেন। স্ত্রীর জেরার সামনে সত্য স্বীকার করতে বাধ্য হন ইংল্যান্ডের জাতীয় দলের ওই ফুটবলার। মেনে নেন, অশ্লীল ছবি পাঠানো ওই মহিলা একজন যৌনকর্মী। সাত মাসের সম্পর্ক তাঁদের। এই সময়ে ওই যৌনকর্মীকে তিনি ভারতীয় মুদ্রায় দিয়েছেন প্রায় ৩৪ লক্ষ টাকা।

আরও পড়ুন: Hardik Pandya: চোট সারিয়ে ওঠার সফর কেমন ছিল হার্দিকের

আর টাকার বিনিময়ে শর্ত হল যখন ওই ফুটবলার (English Footboller) ফাঁকা থাকবেন, তখন তাঁকে সঙ্গ দিতে হবে ওই যৌনকর্মীকে। তাছাড়া ইংল্যান্ডের জাতীয় দলের ওই ফুটবলার প্রায় সাড়ে ১৯ লক্ষ টাকার উপহার দিয়েছেন ওই যৌনকর্মীকে। পাশাপাশি দু’লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের গয়না দিয়েছেন। বিলাসবহুল হোটেলে রাত কাটিয়েও খরচ করেছেন কয়েক লক্ষ টাকা।