শেহনাজ গিল (Shehnaaz Gill) সালমান খানের আসন্ন ছবি কাভি ঈদ কাভি দিওয়ালি (এখন বলা হয় ভাইজান) এর শুটিংয়ে ব্যস্ত এবং সেট থেকে একটি নতুন ছবি ফাঁস হয়েছে। নতুন ছবিটি প্রমাণ করে যে ছবিটির শুটিং পুরোদমে চলছে।

একটি নতুন ছবিতে, শেহনাজ শিশু শিল্পী ঋদ্ধি শর্মার সাথে পোজ দিচ্ছেন,

পোস্টটি ঋদ্ধি শর্মার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মুছে ফেলা হয়েছে, তবে শেহনাজের (Shehnaaz Gill) ভক্তরা এটিকে ভাইরাল করে দিয়েছে । এর আগে, খবর ছিল যে শেহনাজ গিল অসন্তুষ্ট, এবং তিনি চলচ্চিত্রের একটি অংশ হওয়ার বিষয়ে পুনর্বিবেচনা করছেন। গিলও এইসব রিপোর্ট নিয়ে বিভ্রান্ত হয়েছেন যা চলচ্চিত্রকে প্রভাবিত করছে।

একটি সূত্র প্রকাশনার উদ্ধৃতি দিয়েছে, “শেহনাজ গিল যিনি তার চলচ্চিত্রের মাধ্যমে তার বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত, তিনি অত্যন্ত বিরক্ত এবং এমনকি উন্নয়ন সম্পর্কে অজ্ঞাত এবং চলচ্চিত্রটি করার বিষয়ে তার চিন্তাভাবনা পুনর্বিবেচনা করছেন৷ তিনি খুব খুশি নন যে ছবিটি লাভ করছে৷ নেতিবাচক প্রচার এবং অনেক সমালোচক ভাবছেন যে ছবিটি তৈরি হবে কিনা। ”

শেহনাজ (Shehnaaz Gill) তার অভিষেকের জন্য খুব উত্তেজিত এবং এর জন্য তার প্রস্তুতি শুরু করেছে। শ্রোতারা তাকে যে ভালবাসা দিয়েছেন এবং তিনি তাদের হতাশ করতে চান না এবং তাই তিনি 100 শতাংশের বেশি দেওয়ার চেষ্টা করছেন। তিনি তার উচ্চারণ এবং সাবলীলভাবে হিন্দি বলতেও কাজ করছেন এবং আমরা তার জন্য বেশি গর্বিত হতে পারি না ” কাভি ঈদ কাভি দীপাবলি বছরের শেষের দিকে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন :Lemon mint juice:গরমে শরীর এবং পেট ঠান্ডা রাখতে বানিয়ে ফেলুন এই শরবত