অক্ষয় কুমার এবং মানুশি চিল্লারের ছবি সম্রাট পৃথ্বীরাজ (Samrat Prithviraj) বক্স অফিসে মাত্র ৫৫ কোটি টাকা আয় করেছে, যা একটি বাণিজ্যিক বিপর্যয়ে পরিণত হয়েছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, শূন্য দখলের কারণে শোগুলি বাতিল করা হয়েছে।

জানা গেছে, ছবিটির বাজেট ছিল প্রায় ২০০ কোটি টাকা, কিন্তু এটি ১০০ কোটি টাকাও সংগ্রহ করতে পারেনি।

এর আগে, ছবিটির (Samrat Prithviraj)  পরিচালক ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী বলেছেন, “আমরা সবসময় অনুভব করেছি যে সম্রাট পৃথ্বীরাজের মতো একটি চলচ্চিত্র প্রতিটি ভারতীয়কে গর্বিত করবে এবং আমি আশাবাদী যে এই শক্তিশালী সপ্তাহান্তে আরও বেশি সংখ্যক লোককে প্রেক্ষাগৃহে আসতে উৎসাহিত করবে এবং বড় পর্দায় ভারতের গৌরবময় ঐতিহাসিক নায়ক সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনের সাক্ষী! আমরা পরাক্রমশালী রাজার বীরত্বের সাথে মানানসই একটি চাক্ষুষ দর্শন তৈরি করার চেষ্টা করেছি এবং বক্স অফিসে ছবিটির শুরুটা যেভাবে হয়েছে তাতে আমি খুশি।”

সম্রাট পৃথ্বীরাজের (Samrat Prithviraj)  সাহস ও নেতৃত্ব লোককাহিনীর মাধ্যমে প্রজন্মকে অনুপ্রাণিত করেছে। অক্ষয় কুমার পরাক্রমশালী যোদ্ধা রাজার চরিত্রে এবং জমকালো মানুশি চিল্লার ১৭৫ কোটি টাকা বাজেটে নির্মিত এই অত্যন্ত প্রশংসিত ঐতিহাসিকটিতে রাজা পৃথ্বীরাজের প্রিয় সংযোজিতার ভূমিকায় অভিনয় করেছেন।

 

আরও পড়ুন :Dengue Vaccine: ডেঙ্গির ভ্যাকসিনের ট্রায়াল শুরু হতে চলেছে খোদ কলকাতাতেই