রাখি সাওয়ান্ত (Rakhi Sawant ) সর্বদা মনোযোগ আকর্ষণ করার জন্য একটি বিষয় খুঁজে পান এবং বর্তমানে, অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অ্যাক্সেস সীমাবদ্ধ থাকায় বিরক্ত। অভিনেত্রীকে তার বয়ফ্রেন্ড আদিল দুররানির সাথে মুম্বাইতে দেখা গিয়েছিল, এবং সেখানে মিডিয়ার সামনে রাখি তার সমস্যাটি তাদের সাথে শেয়ার করেছিলেন। একটি কাঁদতে কাঁদতে রাখি বলেছিলেন যে তিনি তার ইনস্টাগ্রাম হিসাবে উদ্বিগ্ন, এবং ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হতে পারে। তিনি ক্রমাগত কাঁদছিলেন এবং আরও যোগ করেছিলেন যে তিনি পাসওয়ার্ড পরিবর্তন করেছেন, কিন্তু তবুও, তিনি তার অ্যাকাউন্টগুলিতে অ্যাক্সেস পেতে পারছেন না। রাখি তার অ্যাকাউন্ট ফিরে পেতে চান ।

মিডিয়া ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি ক্যাপশন সহ ভিডিওটি পোস্ট করেছেন, “এটি আজকাল খুব সাধারণ হয়ে উঠেছে। গত মাসে আমি একটি মেইল ​​পেয়েছি যে আমার অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হবে তার পরে আমিও খুব কম ছিলাম… এবং অসুস্থ ছিলাম এক মাস। সামাজিক মাধ্যম সম্প্রদায় নির্দেশিকাগুলির সাথে খুব কঠোর হয়েছে এবং হ্যাঁ হ্যাকিংয়ের সমস্যাও রয়েছে। আশা করি সে (Rakhi Sawant ) তার অ্যাকাউন্ট ফিরে পাবে #rakhisawant।”

যদিও রাখি (Rakhi Sawant ) তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলির বিধিনিষেধের জন্য মন খারাপ করেছিলেন এবং কাঁদছিলেন, নেটিজেনরা এটিকে অন্যভাবে নিচ্ছেন এবং তারা ‘খুশি’ যে তার অ্যাকাউন্টটি ব্যান করা হয়েছে।

আরও পড়ুন :Covid 19: এক সপ্তাহের মধ্যে রাজ্যের দৈনিক আক্রান্তের সংখ্যা ৩১ থেকে বেড়ে ১৩৯