ফের অশান্তির মেঘ পাকিস্তান ক্রিকেটে। প্রাক্তন অধিনায়ক জাভেদ মিয়াঁদাদের (Javed Miandad) নিশানায় দেশের প্রাক্তন অধিনায়ক ইমরান খান। মিয়াঁদাদের অসন্তোষের কারণ পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবি এবং রামিজ রাজাকে নিয়ে ইমরানের অবস্থান। একই সঙ্গে তাঁর অভিযোগ, প্রাক্তন প্রধানমন্ত্রী ক্রিকেটের সঙ্গে রাজনীতিকে মেশাচ্ছেন।

সুত্রের খবর, পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের বিতর্কিত পিচকে কেন্দ্র করেই শুরু হয়েছে বিতর্ক। তিন টেস্টের সিরিজের প্রথম দু’টি ম্যাচের উইকেট নিয়ে সমালোচনার ঝড় ওঠে। পাকিস্তানের একাধিক প্রাক্তন ক্রিকেটার খারাপ পিচের জন্য দোষারোপ করেন পিসিবি চেয়ারম্যান রামিজকে। পাকিস্তানের তৎকালীন প্রধানমন্ত্রী ইমরানও রামিজের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেন। এমনকি রামিজকে সরিয়ে দেওয়ার কথাও বলেন।

আরও পড়ুন: Rishab Pant: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টসে হেরেও খুশি পন্থ

আর এবার সেই ঘটনা নিয়েই সরব হয়েছেন (Javed Miandad) মিয়াঁদাদ। তাঁর মতে, অকারণ নিশানা করা হচ্ছে পিসিবি চেয়ারম্যানকে। এবিষয়ে মিয়াঁদাদ বলেছেন, ‘‘রাজনীতিকে খেলাধুলো থেকে দূরে রাখাই ভাল। রামিজ ভাল কাজ করলে এবং ঠিক পথে পিসিবিকে এগিয়ে নিয়ে যেতে পারলে কেন ওকে সরিয়ে দেওয়া হবে?’’ তিনি আরও বলেছেন, ‘‘আমার সঙ্গে ইমরানের কোনও বিরোধ নেই। ওকে বলেছিলাম, বিভাগীয় ক্রিকেট বন্ধ না করতে। আমার এই পরামর্শ অবশ্য ইমরান শোনেনি।’’